banglanewspaper

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ অফিস: বাগেরহাটের মোড়েলগঞ্জের বিকাশ এজেন্ট ব্যবসায়ী কমিটি মঙ্গলবার বিকেলে এক বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছেন। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব কার্যলয়ের সামনে এক প্রতিবাদ সভা করেন।

সভায় বিকাশ এজেন্ট কমিটির সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. সফরুল ইসলাম দুলাল, রিপন কুমার মৃধা, মিলন শেখ, মো. শফিকুর ইসলাম, আব্দুল জলিল ও আল আমিন শেখ।

ব্যবসায়ীরা বলেন ৩ মাস ধরে বিকাশ এজেন্ট ডিলাররা অগ্রীম টাকা নিয়ে ব্যবসা করতে চাচ্ছেন। কিন্তু সাধারণ ব্যবসায়ীরা বিকাশের নিয়ম বর্হিভূত ডিলারদের ইচ্ছামাফিক ব্যবসা করতে রাজি নয়। এক্ষেত্রে ডিলার সাধারণ এজেন্টদের চাহিদা অনুযায়ী টাকা দিচ্ছেনা। প্রত্যন্ত গ্রামঞ্চলে ৪/৫ দিনেও তারা ডিলারের কাছ থেকে টাকা পায়না। মাঠ পর্যায়ে ডিএসও’র দেখা মেলে না।

এ অনিয়মের প্রতিকার চেয়ে এজেন্ট ব্যবসায়ীরা বাগেরহাট জেলা বিকাশ ম্যানেজার ও খুলনা বিভাগীয় প্রধানকে একাধিকবার অবহিত করলেও কোন প্রতিকার পায়নি। তাই উপজেলার সকল বিকাশ এজেন্ট ব্যবসায়ীরা এ প্রতিবাদ সভা থেকে ব্যবসায়ীদের সমস্যা সমাধানের জন্য উর্দ্ধতন কর্মকর্তাদেরকে নিকট দাবী জানান। ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী রিফান্ডকৃত টাকা ক্যাশ দিতে হবে। অবিলম্বে এর সমাধান না হলে এ উপজেলার সকল বিকাশ ব্যবসা বন্ধ রাখা হবে।

ট্যাগ: Banglanewspaper মোড়েলগঞ্জ