banglanewspaper

শরীফ আনোয়ারুল হাসান রবীন: মাগুরা সদর উপজেলার উলিনগর এলাকায় গড়াই নদীতে আজ বুধবার দুপুরে বিপ্লব সাহা (১৯) নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত বিপ্লব শ্রীপুর থানার নাকোল ইউনিয়নের রায়নগর গ্রামের বিদ্যুৎ সাহার ছেলে।

নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুনুর রশিদ মুহিত জানান, রবিবার রায়নগর গ্রামে বদ্যিনাথ পুজা ছিল। ওই পূজা দেখতে বিপ্লব নিজ গ্রামের বাড়িতে আসে। রবিবার দুপুর ১২টার দিকে তার বাড়ি থেকে অজ্ঞাত ২ যুবক তাকে মোটরসাইকেলে করে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল।

এ ব্যাপারে রবিবার রাতে নিহতের বাবা শ্রীপুর থানায় একটি ডায়েরী করেন। বুধবার দুপুর ২টার দিকে উলিপুর এলাকায় গড়াই নদীতে তার লাশ ভাসতে দেখে এলাকাবাসি পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।

বিপ্লব রায়নগর গ্রামের পার্শ্ববর্তী কামারখালি বাজারের একটি মুদি দোকানের কর্মচারি হিসেবে কাজ করতো। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের পাশাপাশি মুখ এসিডে ঝলসে যাওয়ার চিহ্ন রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান- `ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনার সাথে জড়িতদের সাথে আইনের আওতায় আনা হবে।'

ট্যাগ: Banglanewspaper মাগুরা নদীতে লাশ