banglanewspaper

কাজী আশরাফ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে কামনা শিশু সেন্টারে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কাবিতা আবৃতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ আগস্ট) দিনব্যাপী অনুষ্ঠানের শুরুতে কচিকাচা শিশুদের নিয়ে শোক র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শিশু সেন্টার চত্তরে গিয়ে শেষ হয়।

পরে শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজন নিয়ে প্রতিষ্ঠানের হলরুমে আলোচনা সভায় শিশু সেন্টারের অধ্যক্ষ কবি কামনা ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যাপক বেলাল সানি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিশু সেন্টারের উপদেষ্টা শিক্ষক রেজাউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কবি ও গীতিকার মোকতার হোসনে, মনিকা বাংলা একাডেমী নড়াইলের পরিচালক শিপ্লী সবুজ সুলতান, ইউনিক কোচিং সেন্টারের পরিচালক সাংবাদিক রাশেদুল ইসলাম।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিশু চিত্রাঙ্কন ও কবিতা আবৃতি প্রতিযোগিতার উদ্বোধন করেন মক্তিযোদ্ধা আব্দুল জলিল ও রিজিয়া বেগম।

এসময় উপস্থিত ছিলেন কামনা শিশু সেন্টারের শিক্ষক শারমীন আক্তার টুম্পা, সোমা রানী, লিমা খানম, রিতা খানম, অঞ্চনা বেগম, শফিকুল ইসলাম, সোহানা আক্তার ও মাসুদুজ্জামানসহ স্থানীয় সুধীজন।

ট্যাগ: Banglanewspaper লোহাগড়া