banglanewspaper

তিনি যে সাহসী চরিত্রে অভিনয় করতে ভয় পান না সেটাই আরও একবার প্রমাণ করলেন রিচা চাড্ডা। এবারে তিনি দক্ষিণী অ্যাডাল্ট ইন্ডাস্ট্রির সুপারস্টার শাকিলার বায়োপিকে অভিনয় করছেন। সম্প্রতি ছবিতে রিচার ফার্স্ট লুকও প্রকাশ্যে এসেছে। ছবিতে রিচাকে দেখা যাচ্ছে কেরালার ঘরোয়া সোনালী পাড় সাদা শাড়িতে। তিনি দাঁড়িয়ে রয়েছেন বাড়ির বারান্দায়।

ছবিটি পরিচালনা করছেন ইন্দ্রজিৎ লঙ্কেশ। তীর্থহাল্লি নামক কর্ণাটকের একটি ছোট্ট গ্রামে ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু করেছেন রিচা। রিচা জানিয়েছেন ‘শাকিলার কেরিয়ারের শুরুর দিক থেকে জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠা পর্যন্ত বিভিন্ন পর্যায় রাখা হবে। তাই আমাকে বিভিন্ন লুকে দেখা যাবে। এটা আমার জীবনের অন্যতম চ্যালেঞ্জিং চরিত্র হতে চলেছে। এখনও তিনি কিংবদন্তি এবং ছবির জন্য আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব।’ 

শাকিলা প্রায় দু দশক দক্ষিণী অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি শাসন করেছিলেন। এর আগে সিল্ক স্মিতার জীবনী নির্ভর ‘ডার্টি পিকচার’ তৈরি হয়েছিল। স্মিতার চরিত্রে বিদ্যা বালনের অভিনয় নজর কাড়ে দর্শকের। সম্প্রতি একটি ওয়েব প্ল্যাটফর্মের জন্য নিজের বায়োপিকে(করণজিৎ কউর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন) অভিনয় করেছেন খোদ সানি লিওন। এখন শাকিলার জীবনের লড়াইকে দর্শকদের সামনে রিচা কতটা বিশ্বাসযোগ্যতার সঙ্গে ফুটিয়ে তুলতে পারেন তার জন্য অপেক্ষা করতে হবে। ছবি মুক্তির দিন এখনও ঠিক হয়নি।

ট্যাগ: bdnewshour24 রিচা