banglanewspaper

চরিত্র ছোট ছিল। কিন্তু ‘সঞ্জু’ ছবিতে রণবীর-ভিকির অভিনয়ের পাশেও নজর কেড়েছেন করশিমা তন্না। এর মধ্যেই টেলিভিশনে ‘নাগিন’ হিসেবে ধরা দিয়েছিলেন। রজত টোকাসের সঙ্গে তাঁর স্বল্প সময়ের চরিত্র ‘নাগিন থ্রি’-র টিআরপি প্রথম এপিসোডেই বাড়িয়ে দিয়েছিল। এর মধ্যেই আবার বিবেক দাহিয়ার সঙ্গে ‘কেয়ামত কি রাত’ সিরিজে দেখা যাচ্ছে তাঁকে।

হেকটিক শিডিউলের মধ্যেও কেমন করে জীবনকে উপভোগ করতে হয়, তা ভালই জানেন নায়িকা। একটু সময় পেয়েই বিকিনি পরে হাজির হয়ে গেলেন পুল সাইডে। অবসরের সে ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন করিশমা। আর তাতেই তোলপাড় নেটদুনিয়া।

ফ্লোরাল প্রিন্টের এই বিকিনিতেই নেটিজেনদের মন জয় করেছেন করিশমা। এমনিতে টেলিদুনিয়ার অভিনেত্রীদের সিরিয়ালে বেশিরভাগ সময় শাড়ি-চুড়িদারের মতোই পোশাক পরতে হয়। কিন্তু এর বাইরে নিজের মনের মতো পোশাক পরার সুযোগ পেলে তা কেউ সচরাচর ছাড়তে চান না।

বোকাবাক্সের বাইরে পার্টি কিংবা ভেকেশনে টেলিভিশনের অনেক ‘বহু’-কেই ‘সংস্কারি’ রূপ ছেড়ে বেরিয়ে আসতে দেখা যায়। বিকিনি পরেও নিজেদের সৌন্দর্যের দ্যুতি ছড়াতে কার্পণ্য করেন না কেউ। এজন্য অবশ্য সমালোচনার অন্ত থাকে না।

কিন্তু তার পরোয়া কোনওদিনই করেননি করিশমা। তাই বারবার বোল্ড অবতারে স্টিল ক্যামেরার সামনে আসতে দেখা যায় তাঁকে। নতুন এই ছবির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। নিন্দুকরা মন্তব্য হয়তো করবেন। তবে এখনও পর্যন্ত নিজের এমন বিকিনি লুকের জন্য প্রশংসাই পেয়েছেন অভিনেত্রী।  

ট্যাগ: bdnewshour24 করিশমা