banglanewspaper

আলফাজ সরকার আকাশ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার দেওয়ানেরচালা গ্রামে যৌতুকের টাকার জন্য দিলরুবা আক্তার (৩০) নামের এক গৃহবধূর উপর বর্বর নির্যাতন করেছে পাষন্ড স্বামী।

এ ব্যাপারে স্ত্রী বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত স্বামী মো. হিরণ মিয়া (৪৫) উপজেলার দেওয়ানের চালা গ্রামের মৃত আব্দুল হাই’য়ের ছেলে। নির্যাতনের শিকার গৃহবধূ দিলরুবা আক্তার একই গ্রামের মৃত আব্দুল কাদিরের মেয়ে।

নির্যাতিতার ভাষ্য, বিগত ২০০৩সালে হিরন মিয়ার সাথে তার পারিবারিক ভাবে বিয়ে হয়। এরপর তাদের সংসার জুড়ে তিনজন সন্তান আসে। সর্বশেষ গত ১৫দিন আগে তার তৃতীয় সন্তানের জন্ম হয়। হিরণ মিয়া একজন মাদকাসক্ত, বিয়ের পর থেকেই তাঁর স্বামী যৌতুকের টাকা জন্য বিভিন্ন সময় তাকে অত্যাচার, নির্যাতন করে আসছে।

গত ১৫ আগষ্ট বুধবার সকালে তাঁর বাবার নিকট থেকে ৫লাখ টাকা আনার জন্য চাপ প্রয়োগ করেন। কিন্তু তিনি বাবার কাছ থেকে যৌতুকের ৫লাখ টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে, তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে ঘরের দরজা বন্ধ করে সারা শরীরে সিগারেটের আগুন দিয়ে ছ্যাঁকা দেয়।

নির্যাতিতার মামা সাহাবুদ্দিন জানান, বিগত সময় হিরণ মিয়া তাঁর স্ত্রীর আড়াই লাখ টাকার জমি ভয়ভীতি দেখিয়ে পঞ্চাশ হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন। এছাড়াও প্রায় সময়ই যৌতুকের টাকার জন্য মারধর করেন। বেশ কিছুদিন পূর্বে ইউপি সদস্যসহ স্থানীয় গন্যামান্য ব্যক্তিরা শালিসী বৈঠকে তাকে সতর্ক করে দিয়েছিলেন।

এ ব্যাপারে তেলিহাটি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য হাসান হাফিজুর রহমান দিপক জানান, হিরন মিয়া একজন মাদকাসক্ত। সে বিভিন্ন ভাবে তাঁর স্ত্রীকে নির্যাতন করে আসছে। এবিষয়ে তাকে একাধিকবার সতর্কও করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথেই আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। দ্রুতই অভিযুক্তকে আইনের আওতায় আনা সম্ভব হবে।

ট্যাগ: Banglanewspaper শ্রীপুর স্ত্রী সিগারেট