banglanewspaper

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি: দেশের প্রতি ভালোবাসা থাকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ থেকে শিক্ষা নিতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।

তাই, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় কাংখিত সাফল্য এসেছে। এখন সাংবাদিকরাও কোন বিধি-নিষেধ ছাড়াই মুক্তমনে তাদের লেখনীর মাধ্যমে দেশের উন্নয়নে অবদান রাখছেন।

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি একথা বলেন।

বাগেরহাট প্রেসক্লাব সভাপতি আহাদ উদ্দিন হায়দারের সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মীর শওকাত আলী বাদশা এমপি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল বাকী তালুকদার।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাগেরহাট থেকে প্রকাশিত দৈনিক বাস্তবতা পত্রিকার পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে শহরের কোর্ট মসজিদ সংলগ্ন বাস্তবতা কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার।

বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক তালুকদার আবদুল বাকী, যুগ্ন সম্পাদক আজমল হোসেন।  আলোচনা সভায় বক্তৃতা করেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি শেখ আছাদ উজ জামান, জাতীয় সাংবাদিক সংস্থা সাধারন সম্পাদক সৈয়দ শওকত হোসেন, ইয়ুথ জার্নালিস্ট ফোরাম সাধারণ সম্পাদক এসএম সামসুর রহমান।

সভা শেষে  বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকলের রুহের মাগফেরাতের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. শাহাদাত হোসেন গাজী।

ট্যাগ: Banglanewspaper বাগেরহাট প্রেসক্লাব