banglanewspaper

নিজস্ব প্রতিনিধি: অভিনব পদ্ধতিতে গ্যাসের সিলিন্ডারে ভেতরে লুকিয়ে আনা ১ হাজার ৯০০ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে অভিযান চালিয়ে র‌্যাব-২ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- মিলন মিয়া (৩৫) ও জিহাদ (২৪)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান, ২৯ টি গ্যাসের সিলিন্ডার ও তিনটি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব-২ এর মিডিয়া বিভাগের সিনিয়র সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম জানান, র‌্যাবের কাছে তথ্য ছিল চাপাইনবাবগঞ্জ থেকে গ্যাস সিলিন্ডার ভর্তি পিকআপের মাধ্যমে রাজধানীতে ফেনসিডিল আসছে। এমন খবরে বেড়িবাঁধ এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে একটি পিকআপ ভ্যানকে থামতে বলা হলে সেটি সিগন্যাল না মেনে দ্রুত পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়। এসময় গাড়িতে থাকা গ্যাসের সিলিন্ডারের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা জানিয়েছে ঈদ-উল আযহাকে সামনে রেখে বাড়তি আয়ের জন্য অভিনব পদ্ধতিতে ফেন্সিডিল ঢাকায় আনছিল। তারা চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত থেকে অবৈধভাবে বাংলাদেশে স্বল্পমূল্যে ফেনসিডিল নিয়ে আসে। সেগুলো পরে বেশি দামে বিক্রির জন্য রাজধানীসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে সরবরাহ করত।

ট্যাগ: Banglanewspaper গ্যাসের সিলিন্ডার ফেনসিডিল