banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: পথে পথে জোর পূর্বক বেপারীদের ইচ্ছের বিরুদ্ধে যাতে হাট ইজারাদাররা গাড়ি থামিয়ে পশু নামাতে না পারে তা বন্ধে পুলিশ তৎপর রয়েছে। সেই সাথে নিজ গন্তব্যের হাটের নাম সম্বলিত স্টিকার অনুযায়ী পশুবাহী গাড়ী গুলোকে পৌছে দিতে পুলিশ বেপারীদের সহায়তা করছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী। 

আজ শুক্রবার বিকেলে আশুলিয়ার বাইপাইলে সড়ক পরিদর্শনে এসে এসব কথা বলেন ড. জাবেদ পাটোয়ারি। 

তিনি বলেন, প্রতি বছর পশুবাহী গাড়ীগুলো হাটে যাওয়ার সময় রাস্তায় জোর করে তাদের অন্য হাটে নেওয়া হয়। কিন্তু এবছর পুলিশের তৎপরতায় সড়কের কোথাও পশুবাহী ট্রাক আটকানো হচ্ছে না। বিক্রেতা যে হাটে যেতে চান সেই হাটেই যাতে নিজের পশুটি বিক্রি করতে পারেন সে জন্য পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি। 

এসময় তিনি আরো বলেন, তৈরী পোশাক কারখানায় শ্রমিকরা যাতে ঈদ বোনাস ও বেতন যথা সময় পায় তার জন্যও পুলিশ বিজিএমইএ ও মালিক পক্ষের সাথে বৈঠক করে সমস্যা সমাধানের ব্যবস্থা করেছে।

এছাড়া ঈদযাত্রা নির্বিঘ্ন করতে ঢাকা জেলাসহ দেশের সব জেলায় হাইওয়ে পুলিশের পাশাপাশি জেলায় আইন শৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন রয়েছে বলেও জানান পুলিশ প্রধান। 

সড়ক পরিদর্শনকালে এসময় তার সাথে উপস্থিত ছিলেন ,পুলিশের ডিআইজি আব্দুল্লাহ আল মামুন, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান ও শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার ছানা শামিনুর রহমান শামীমসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ট্যাগ: Banglanewspaper আইজিপি