banglanewspaper

এম.পলাশ শরীফ, মোরেলগঞ্জ: বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীর জনকের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জিউধরা ও খাউলিয়া ইউনিয়নে পৃথক পৃথক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সকাল ১০ টায় জিউধরা ইউনিয়নের জয়বাংলা বাজারে ইউনিয়ন আ.লীগ আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু’র আদর্শকে ধরে রাখতে হলে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। দলের মধ্যে গ্রুপিং সৃষ্টি করার জন্য কিছু সুবিধাভোগি হাইব্রীড কর্মীরা দলের ভিতর প্রবেশ করে নানা ষড়যন্ত্র করছে। বিগত সংসদ নির্বাচনে দলীয় নেত্রীর নির্দেশ উপেক্ষা করে বর্তমান সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের বিরোধীতা করেছে। ওইসব সুবিধাভোগী নেতাদের কাছ থেকে কর্মীদের সতর্ক থাকতে হবে। আগামি নির্বাচনে নৌকার বিজয়ের জন্য একত্রিত হয়ে সকলে কাজ করতে হবে।  

সভায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাদের মৃধা’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা। অন্যান্যের মধ্যে আলোচনা করেন আ.লীগ নেতা আবজাল হোসেন মাসুম, হাসান সিকদার, ইউপি সদস্য আব্দুল হাকিম মৃধা, শিমুল কান্তি মিস্ত্রী, আসালতা মন্ডল, যুবলীগ নেতা নাজমুল হাসান সুমন, ইদ্রিস আলী হাওলাদার, মিজানুর রহমান মোল্লা, মাওলানা ইয়াকুব আলী, ছাত্রলীগ নেতা  কামরুজ্জামান পল্টু।  

এদিকে বিকেল ৪টায় খাউলিয়া ইউনিয়নের সন্ন্যাসী বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন আ. লীগের সভাপতি চেয়ারম্যান মাষ্টার আবুল খায়ের, আ. লীগ নেতা হাফিজ খান, ইউপি সদস্য কামরুজ্জামান খান, কৃষক লীগ নেতা আব্দুল মালেক তালুকদার, সাবেক ইউপি সদস্য মশিউর রহমান, যুবলীগ নেতা জামাল সরদার ও ছাত্রলীগ নেতা আতিকুর রহমান শাওন। সভা শেষে দোয়া ও গণভোজের আয়োজন করা হয়। 
 

ট্যাগ: Banglanewspaper মোরেলগঞ্জ