banglanewspaper

হুমায়ুন কবির: কুষ্টিয়ার খোকসা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের খেলায় কুষ্টিয়া খেলোয়াড় কল্যাণ সমিতি বনাম রাজবাড়ী জেলা একাদশ ফুটবল দলকে ৬-৩ গোলে পরাজিত করে সেমিফাইনালে কুষ্টিয়া খেলোয়াড় কল্যাণ সমিতি।

শুক্রবার বিকালে খোকসা-জানিপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উক্ত খেলা অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান এর পৃষ্ঠপোষকতায় খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক এর তত্ত্বাবধানে উক্ত খেলাটি ভাদ্রের তীব্র তাপদাহ উপেক্ষা করে হাজার হাজার ক্রীড়ামোদি দর্শক দেশি-বিদেশি খেলোয়ারদের খেলা উপভোগ করেন।

নক আউট পর্বের শেষ খেলাটি প্রথম অর্ধের ৪৫ মিনিটে কুষ্টিয়া খেলোয়াড় কল্যাণ ৩ গোলে এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে রাজবাড়ী জেলা ফুটবল একাদশ ৩ গোল পরিশোধ করলেও কুষ্টিয়া খেলোয়াড় কল্যাণ পরিষদ ৩ গোলে দিয়ে ৬-৩ গোলে জয়ী হয়।

উক্ত খেলাটি উপভোগ করতে খেলার প্রধান পৃষ্ঠপোষক কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান, খোকসা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নূর-এ- আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খোকসা পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ এলাকার ক্রীড়ামোদী হাজারো দর্শকরা খেলাটি উপভোগ করেন।

খেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে খোকসা থানা পুলিশের ব্যাপক তৎপরতা দেখা গেছে। খেলোয়াড়ের চিকিৎসার বিষয়ে তৎপরতা ছিলেন খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের চৌকস একটি টিম।

ট্যাগ: Banglanewspaper খোকসা