banglanewspaper

এম.পলাশ শরীফ, বাগেরহাট:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাগেরহাটের মোড়েলগঞ্জ পৌরসভার ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার সানকিভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা দোয়া অনুষ্ঠান ও গনভোজের আয়োজন করা হয়। 

শনিবার সকাল ১০টায় আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান নাছির। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ-ই-আলম বাচ্চু।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যাক্ষ শাহাবুদ্দিন তালুকদার, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শাহ আলম হাওলাদার, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা  ডা. কামাল হোসেন মুফতি।

অন্যন্যের মধ্যে আলোচনা করেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক রিপন, উপজেলা শ্রমীক লীগের সাধারণ সম্পাদক মো. জালাল তালুকদার, পৌর যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপু, যুগ্ন আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ, ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন ফরাজী, মাহমুদুল হাসান শুভ, ওয়ার্ড যুবলীগ নেতা সাবের হাওলাদার ও তানভির আহম্মেদ।  সভা শেষে এক দোয়া অনুষ্ঠান ও গনভোজের আয়োজন করা হয়।

ট্যাগ: banglanewspaper মোড়েলগঞ্জ