banglanewspaper

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ৩৫ জন যাত্রী। 

আহতদের মধ্যে ২০ জনকে মাদারীপুরের রাজৈর হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে সাতজনের অবস্থা মারাত্মক হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

অন্যদেরকে বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্র ও হাসপাতালে চিকিৎসা দে‌ওয়া হযেছে। নিহতদের মধ্যে রোজিনা বেগম (২৫) নামের একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর বাড়ি মুকসুদপুর উপজেলার বরৈতলা এলাকার চুমুরদি গ্রামে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (২১ আগস্ট) সকাল ১১টার দিকে ফরিদপুর থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটি লোকাল বাস ঢাকা-বরিশাল মহাসড়কে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই  তিন যাত্রী নিহত ও অপর ৩৫ জন আহত হয়। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে একটি সূত্র জানিয়েছে।

মাদারীপুরের রাজৈর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা প্রদীপ চন্দ্র মণ্ডল জানান, মারাত্মক আহত সাতজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে, চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে এবং ৯ জনকে ভর্তি রাখা হয়েছে।  

ট্যাগ: banglanewspaper গোপালগঞ্জ