banglanewspaper

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সাজু সরদারকে (৩২) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল মিয়াসহ মোটর সাইকেলে বাড়ি ফেরার পথে মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে দুর্বৃত্তদের হামলার শিকার হন কাউন্সিলর। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সাজু সরদার পৌরসভার ৩নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন সরদারের ছেলে। সাজু মিয়ার সাথে থাকা সোহেল মিয়া জানান, ১০-১২ জনের একদল দুর্বৃত্ত হঠাৎ করে তাদের পথরোধ করে। পরে মোটরসাইকেল থামাতেই দুর্বৃত্তরা সাজুকে ধারালো অস্ত্র দিয়ে শরীরে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তবে তাকে (সোহেলকে) কোনো আঘাত করেনি দুর্বৃত্তরা।

পুলিশ ও স্থানীয়রা ধারণা করছেন, গত এপ্রিল মাসে বিভিন্ন ঘটনা নিয়ে সাজু মিয়ার সঙ্গে কয়েকজন আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীর দাঙ্গা-হাঙ্গামা হয়েছিল। এরই জের ধরে এই ঘটনা ঘটতে পারে।

সুন্দরগঞ্জ থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক নওয়াবুর রহমান জানান, এ ব্যাপারে সন্দেহভাজন হিসেবে একজন আওয়ামী লীগ নেতাকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাবাদ করা হচ্ছে।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আব্দুস সোবহান জানান, দুঃস্কৃতিকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ট্যাগ: Banglanewspaper সুন্দরগঞ্জ কাউন্সিলর কুপিয়ে জখম