banglanewspaper

শিশির কুমার সরকার, বেনাপোল : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আমরা সবাই এখন স্বাবলম্বী ও আর্ত্ম-নির্ভরশীল। ভঙ্গুর অর্থনীতিকে বিদায় জানানোর কারণে বাংলাদেশ আজ পৃথিবীর কারো কাছে আর ভিক্ষার হাত বাড়ায় না। তাই ২০৪১ সালে উন্নত দেশে পৌছাইতে অর্থনীতির ধারাবাহিক উন্নতি, প্রবৃদ্ধির হার, উন্নতির ধারাকে অব্যাহৃত করতে হবে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন বাংলাদেশ সেক্টর কমান্ডার'স ফোরামের নির্বাহী সদস্য, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের সাবেক মহাপরিচালক, বাংলাদেশ পুলিশের এ্যাডিশনাল আইজিপি (অব:) ও মুক্তিযুদ্ধকালীন শার্শা উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মাবুদ (পিপিএম)।

তিনি বলেন, ‘এদেশের মানুষের মুক্তির জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর মার্কা ছিল নৌকা। আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচনে সেই নৌকা প্রতিক বঙ্গবন্ধু তণয়া বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও সফল রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের ৩০০ জনের হাতে তুলে দিবেন। সুতরাং এখানে কোন ভাগাভাগি নেই, কুৎসা নেই। তাই সকলকে ভালোবেসে মন জয়ের মাধ্যমে একত্রিত করে নিরপেক্ষ, স্বচ্ছ ও সন্ত্রাসমুক্ত গ্রহণ যোগ্য নির্বাচনে নৌকার কান্ডারীকে ক্ষমতায় আনি। বাংলার মানুষকে ভালবেসে বাংলাকে বিশ্বের দরবারে গর্বিত জাতি হিসাবে তুলে ধরি।

বুধবার বিকাল ৫টায় শার্শা উপজেলার ৫নং পুটখালী ইউনিয়নের ৫নং বালুন্ডা ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিশাল জনসভায় শার্শা উপজেলা আওয়ামীলীগ সদস্য ওসমান গণির সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শহীদুল আলম, যুগ্ম-সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল হেসেন বাবলু, ক্রীড়া সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কবিরুল ইসলাম তোতা, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মিজানুর রহমান, ১১নং নিজামপুর ইউপির সাবেক চেয়ারম্যান প্রভাষক আলিম রেজা বাপ্পী, খতিব আমেনা খাতুুন,  ছাত্রলীগ সাবেক সভাপতি বাদল প্রমূখ।

ট্যাগ: banglanewspaper বেনাপোল