banglanewspaper

বলিউডের সব তারকারাই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কম-বেশি সক্রিয়। হালের সেনসেশন আনুশকা শর্মা তাদেরই একজন। কিন্তু সেই টুইটারেই সম্প্রতি দুটি ছবি পোস্ট করে বিপাকে পড়ে গিয়েছেন ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী আনুশকা।

ঘটনা হচ্ছে, সম্প্রতি প্রযুক্তি জায়ান্ট গুগলের পিক্সেল টুএক্সএল ফোনের প্রচার অভিযানে অংশ নিতে গিয়েছিলেন আনুশকা। কিন্তু বুঝে হোক, না বুঝে হোক সেই প্রচারের ছবি তিনি পোস্ট করেছেন নিজের ব্যবহৃত আইফোন থেকে।

এনডিটিভি জানায়, আনুশকা গুগলের পিক্সেল টুএক্সএল ফোনের প্রমোশন চালানোর দুটি সুন্দর ছবি শেয়ার করেন। তবে তা ধরা পড়ে যায় মার্কিন ইউটিউবার মারকুইস ব্রাউনলির চোখে। তিনি লক্ষ্য করেন, গুগলের অন্যতম প্রতিদ্বন্দ্বী অ্যাপলের আইফোন দিয়েই ছবি দুটি পোস্ট করা হয়েছে।

আনুশকার টুইট করা সেই ছবি দুটিতে মাত্র একদিনে ৪৮ হাজার লাইক পড়ে। পরে অবশ্য নায়িকা তার মূল টুইটটি বাতিল করে পুনরায় পোস্ট দেন। কিন্তু তখন অনেক দেরি হয়ে গেছে। অনেকেই তার টুইটের স্ক্রিনশট নিয়ে পোস্ট দেন এবং ট্রল করা শুরু করেন।

মারকুইস অবশ্য এক ব্যক্তির মন্তব্যের জবাব দিতে গিয়ে বলেছেন, আনুশকার ছবিগুলো সম্ভবত পিক্সেল ক্যামেরা দিয়ে তোলা। পরে হয়তো আইফোনে স্থানান্তর করা হয়েছে।

তবে এবারই প্রথম নয়। এর আগে গত এপ্রিলে ইসরায়েলি অভিনেত্রী গাল গ্যাদতের একই ধরণের ভুল ধরেন মারকুইস। গাল গ্যাদত হুয়াই স্মার্টফোনের প্রচারের ছবি পোস্ট করেছিলেন আইফোন দিয়ে।   

ট্যাগ: Banglanewspaper আইফোন গুগল ফোন