banglanewspaper

চট্টগ্রাম প্রতিনিধি : প্রতীকী অনশন শেষে চট্টগ্রামের দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে ভাঙচুর করেছে ছাত্রদলের পদবঞ্চিত বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নগরের নিউমার্কেট এলাকার কার্যালয়টি ভাংচুর করে তারা।

ওই সময় দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি থেকে শুরু করে চেয়ার-টেবিল কিছুই রক্ষা পায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত প্রতীকী অনশন কর্মসূচি পালন করে বিএনপি ও এর অঙ্গ সংগঠন। দুপুর ১২টার কিছু পরে এই কর্মসূচি শেষ হয়। এর পরপরই কমিটিতে পদবঞ্চিত নেতাকর্মীরা এক যোগ হয়ে কার্যালয়ে ভাংচুর ও তাণ্ডব শুরু করে।

বিএনপি নেতা মুজিবুর রহমান চেয়ারম্যান পরিবর্তন ডটকমকে জানান, দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জসিম উদ্দিন, দক্ষিণ জেলা ছাত্রদলের নতুন কমিটি থেকে অব্যাহতি প্রাপ্ত সিনিয়র সহ-সভাপতি ইকবাল হায়দার এবং পটিয়া থানা ছাত্রদল সভাপতি জমির উদ্দিন মানিকের নেতৃত্বে জেলা বিএনপির কার্যালয় ভাঙচুর চালানো হয়।

সম্প্রতি ঘোষিত দক্ষিণ জেলা ছাত্রদলের কমিটি নিয়ে দু’পক্ষের বিরোধের জেরে পদবঞ্চিত বিক্ষুব্ধ নেতাকর্মীরা এ ভাঙচুর করে। তবে ভাংচুরের ঘটনায় জড়িতদের সাথে যোগাযোগ করেও কারও বক্তব্য জানা যায়নি।

ট্যাগ: banglanewspaper বিএনপি