banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধিঃ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের গাজীপুর জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফাহাদ মৃধাকে সভাপতি ও নাসিম কবিরকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

চলতি মাসের ১১ সেপ্টম্বর বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত গাজীপুর জেলা শাখার ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। 

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের গাজীপুর জেলা শাখার অন্যান্যরা হলেন- সহ-সভাপতি সুমন মোল্লা,ইসমাইল হোসেন রিয়াদ,আঃ আল- মামুন,মাহাবুব আলম, রুহুল আমিন,মোশারফ হোসেন, প্রদিপ বাসকোর,বায়েজিদ বোস্তামী, আমিনুল ইসলাম।

যুগ্ম সাধারন সম্পাদক-রাজিবুল বারী সবুজ, এম আতিক মোল্লা, ছাব্বির সিকদার বিপোল,সাজ্জাদ হোসেন হিমেল,রাকিব মৃধা,নজমুল হোসাইন,পাশা সানজানা কারিশমা,মো. সুমন মিয়া। 

সাংগঠনিক সম্পাদক-নাজমুল হক, সাদ্দাম মোল্লা জহিরুল ইসলাম মিঠু,আল আমিন প্রধান,জুবায়ের ইসলাম এবং আনিসুর রহমান। প্রচার সম্পাদক শাহাদাৎ,উপ-প্রচার সম্পাদক আশরাফুল কবির ,দপ্তর সম্পাদক তারেক হোসাইন মাসুদ,উপ-দপ্তর সম্পাদক নাদীরা, ছাত্রীবিষয়ক সম্পাদিকা সুফিয়া ইয়াসমিন, উপ-ছাত্রীবিষয়ক সম্পাদিকা বিপাশা আফরিন,আইন বিষয়ক সম্পাদক মাসুদ রানা, উপ-আইন বিষয়ক সম্পাদক চন্দন সাহা,সাংস্কৃতিক সম্পাদক মোবারক হোসেন জয়, সমাজ কল্যাণ সম্পাদক চঞ্চল মাহামুদ ,অর্থ বিষয়ক সম্পাদক মেহেদী মাসুদ এবং তথ্য ও গবেষনা সম্পাদক কাজী সোহেল।

কার্য নির্বাহী সদস্যরা হলেন-হাসিবুর রহমান অপু,ঐশী,সাইফুল ইসলাম,মকবুল হোসাইন এবং শুভন খান।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের গাজীপুর জেলা শাখার নব-নির্বাচিত সাধারণ সম্পাদক নাসিম কবির বলেন, জাতির জনক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীন বাংলাদেশর স্থপতি শেখ মুজিবুর রমানের সুযোগ্য তনয়া, ডিজিটাল বাংলাদেশের রুপকার দেশরত্ন শেখ হাসিনার সার্বিক পৃষ্টপোষকতায় বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি মোঃ নাজিম এবং সংগ্রামী সাধারন সম্পাদক নোমান হোসেন তালুকদারের নেতৃত্বে মুজিব অাদর্শে উজ্জিবিত দক্ষিন এশিয়ার অাইন ছাত্রদের সর্ববৃহৎ সংগঠন "বঙ্গবন্ধু অাইন ছাত্র পরিষদ" কেন্দ্রীয় কমিটির অনুমোদিত "বঙ্গবন্ধু অাইন ছাত্র পরিষদ'' গাজীপুর জেলার নবগঠিত কমিটির সকল পর্যায়ের নেতা কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। পাশাপাশি কেন্দ্রীয় কমিটির সকল নেতাকর্মীদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি জানান, ডিজিটাল বাংলাদেশের রুপকার মানবতার নেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে এবং অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের চ্যালেঞ্জ কে সামনে রেখে অামার সকল পর্যায়ের নেতা কর্মীদের নিয়ে সততা এবং ন্যায়নীতির সাথে কাজ করতে অামরা দৃঢ় ভাবে প্রতিজ্ঞাবদ্ধ।

এদিকে, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের গাজীপুর জেলা শাখার নতুন কমিটিতে কালিয়াকৈরের কৃতি সন্তান, সাধারন ছাত্র-ছাত্রীদের ভরসার প্রতীক কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তরুন ছাত্র নেতা নাসিম কবিরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কালিয়াকৈরে ছাত্র-ছাত্রীদের মাঝে আনন্দ বিচরণ করছে।

ট্যাগ: Banglanewspaper বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ