banglanewspaper

ফরহাদ খান, নড়াইল : নড়াইলে ‘মধু’র কথা বলে ফেনসিডিল বহনকালে আবির হোসেন (১৮) নামে এক তরুণকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে নড়াইল শহরের হাতিরবাগান মোড় থেকে পাঁচ লিটারের ড্রাম ভর্তি ফেনসিডিলসহ আবিরকে আটক করা হয়।

আবির সাতক্ষীরা জেলার ভোমরা-গয়েরশ্বর গ্রামের আলমগীর হোসেনের ছেলে। টাকার বিনিময়ে সাতক্ষীরা থেকে নড়াইলের কালনাঘাটের উদ্দেশ্যে ড্রামে করে ফেনসিডিল নিয়ে যাচ্ছিলেন তিনি। আবির পুলিশকে জানান, তার ড্রামে মধু রয়েছে। তবে, পুলিশ চ্যালেঞ্জ করলে ফেনসিডিলের বিষয়টি স্পষ্ট হয়ে উঠে। 

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, মাদকের বিরুদ্ধে আমরা কঠোর অভিযান চালিয়ে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় বিভিন্ন সময়ে মাদকসহ ক্রেতা-বিক্রেতাদের আটক করা হয়েছে।

এর আগে গত ৭ সেপ্টেম্বর দুপুরে হাতিরবাগান মোড় থেকে ঢাকার নবাবপুর এলাকার নূর জামানের ছেলে মাদক কারবারি শহিদকে (২৮) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে কোকাকোলার বোতলে রাখা ফেনসিডিলসহ ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গত ৩১ আগস্ট নড়াইল-যশোর সড়কের সীতারামপুর এলাকায় দুু’টি ফলের ব্যাগ থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ নড়াইল সদরের ফেদী গ্রামের দাউদ মোল্যার ছেলে ইয়াকুব মোল্যাকে (২৮) আটক করে ডিবি পুলিশ।

এদিকে, ১১ আগস্ট দুপুরে নড়াইলের সীমাখালির এলাকা থেকে ডিজিটাল ক্যামেরার ব্যাটারির ভেতর থেকে ১০০ পিস ইয়াবাসহ সালমান শরীফকে (২৩) আটক করে সদর থানার এএসআই আনিসুজ্জামান। সালমান সীমাখালির ইউনুস শরীফের ছেলে।

এছাড়া গত ৫ আগস্ট নড়াইল-যশোর সড়কের তুলারামপুর ব্রিজ এলাকায় মিনিকেট চালের তিনটি বস্তার ভেতর থেকে ২২৬ বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ। এ সময় মাদক কারবারি শওকত আলীকে (৪৫) আটক করা হয়। শওকতের বাড়ি যশোরের বেনাপোল থানার কাগজপুকুর গ্রামে।

ট্যাগ: bdnewshour24 নড়াইল