banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: ৬ষ্ঠ বারের মত ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন গাজীপুরের শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা।

ক্লু-লেস মামলা তদন্ত করে রহস্য উদঘাটন করায় টানা ৬ষ্ঠ বারের মত তাকে ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তার পুরুষ্কার দেয়া হয়। এছাড়াও তিনি মাদক নির্মুলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন।

১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০টায় বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জ কার্যালয়ের ক্রাইম কনফারেঞ্জ কক্ষে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম) আনুষ্ঠানিকভাবে শহিদুল ইসলাম মোল্লার হাতে এ স্বীকৃতির সম্মাননা স্মারক সনদপত্র তুলে দেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম) সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

জানা যায়, এসআই মো. শহিদুল ইসলাম মোল্লা ১৯৯৫ সালে কর্ম জীবনের শুরুতে কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করে সততা মেধা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তার দায়িত্বশীল কাজের প্রতিদান হিসাবে প্রথমে এএসআই ও পরে এসআই হিসেবে পদন্নোতি লাভ করেন।

২০১৫ সালে তিনি তদন্ত অফিসার হিসেবে আইজিপি পদকও ২০১০ সালে জাতিসংঘ মিশনে যোগদান করে কৃতিত্বের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০১৬ সালে শ্রীপুর মডেল থানায় যোগদান করে অদ্যবধি টানা ৬ বারের মত ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন।

ট্যাগ: Banglanewspaper ৬ষ্ঠ ঢাকা রেঞ্জ এসআই শ্রীপুর থানা