banglanewspaper

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদল্যালয়ের ঐতিহ্যবাহী নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান-২০০৮ অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর মঙ্গলবার পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবন মিলনায়তনে সকাল ১১ টায় অনুষ্ঠান শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. নিলুফা আখতার বানু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট, ফিন্যান্স ও ব্যাংকং বিভাগের সহযোগী অধ্যাপক বখতিয়ার হাসান, সিএসই বিভাগের সহকারি অধ্যাপক মো. আতিকুর রহমান ও আই সিই ই  বিভাগের প্রভাষক মো. মওদুদ হাসান।

অনুষ্ঠানে নওগাঁ জেলা হতে আগত বিভিন্ন বিভাগে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তিকৃত  শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয় এবং বিদায়ী শিক্ষার্থীদের বিদায় সম্বর্ধণা দেওয়া হয়। পরে নওগাঁ জেলা সমিতির নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, বার্ষিক প্রীতিভোজ় ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে তাসনিম-ই তারিখ- আবির কে সভাপতি এবং জামাল আনসারীকে সাধারণ সম্পাদক করে ২০১৭-২০১৮ সালের নতুন কমিটি গঠণ করা হয়।কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহঃ সভাপতি বিপ্লব হোসেন (অর্থনীতি), সহঃ সভাপতি রিভা খানম (বাংলা), যুগ্ন সাধারণ সম্পাদক শারমিন আক্তার  (ইসঃ ইতিহাস)ও বর্ণা রানী দাস (বাংলা) সাংগঠনিক সম্পাদক বুলবুল হোসেন ( মার্কেটিং),অর্থ সম্পাদক রাশেদুল ইসলাম ও প্রচার সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 ইবি