banglanewspaper

মোঃ নাসির উদ্দিন, নকলা (শেরপুর): শেরপুর জেলার নকলা উপজেলায় দুইটি জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানা ভুক্ত দুই গ্রামের ৭ জনকে গ্রেফতার করেছে নকলা থানার পুলিশ।পরে গ্রেফতারকৃতদের ১৯ সেপ্টেম্বর বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

১৮ সেপ্টেম্বর মঙ্গলবার গভীর রাতে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকীর নেতৃত্বে এসআই শরীফ মিয়া ও আবু বক্কর সিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ নকলা উপজেলার টালকী ইউনিয়নের বিবিরচর গ্রামে এবং গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, জিআর মামলা ১৯৭/২০১৮ এর বিবিরচর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুল মজিদ, জহুরুল ইসলাম ও মেয়ে হোসনা বেগম এবং আব্দুল মজিদের স্ত্রী শেফালী বেগম। অপরদিকে চিথলিয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে হানিফ উদ্দিন, মৃত চানু মিয়ার ছেলে আব্দুল খালেক এবং আব্দুল খালেকের স্ত্রী রানী বেগমকে গ্রেফতার করা হয়।

নকলা থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার দুই গ্রাম থেকে দুটি জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ৭ জনকে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 গ্রেফতার নকলা