banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে এক ড্রেজার ব্যাবসায়ীকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করা হয়েছে।

গত মঙ্গলবার বিকেলে উপজেলার পাকুটিয়া ইনিয়নের পুকুরিয়া ও মাজুটিয়া অভিযান চালিয়ে ইমরান শিকদার নামে এক ড্রেজার ব্যাবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করে উপজেলা নির্বাহী অফিসার আসমা শাহীন।

জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার আসমা শাহীন মোবাইল কোর্ট বসিয়ে নাগরপুরে বিভিন্ন বালি মহল পরিদর্শনে করে। তিনি লোহজং নদীতে ড্রেজার বসিয়ে অবৈধ ভাবে বালি উত্তোলন করায় মির্জাপুর উপজেলার যুগিকুপা গ্রামের শফিকুল ইসলামের ছেলে ইমরান শিকদারকে ৪০ হাজার টাকা জরিমানা করেন এবং তিনটি বালি তোলার ড্রেজার মেশিন ধ্বংস করে। 

উপজেলা নির্বাহী অফিসার আসমা শাহীন বলেন, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মির্জাপুর উপজেলার যুগিকুপা গ্রামের শফিকুল ইসলামের ছেলে ইমরান শিকদার  নাগরপুর উপজেলার লোহজং নদীতে দীর্ঘ দিন যাবৎ ড্রেজার বসিয়ে অবৈধ ভাবে বালি উত্তোলন করে বিক্রি করায় তাকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয় এবং অপর তিনটি বালি তোলার ড্রেজার মেশিন ধ্বংস করা হয়।

এসময় তিনি অবৈধ বালি ব্যাবসায়ীদের হুশিয়ারি দিয়ে বলেন ভবিষ্যতে এ অভিযান অব্যহত থাকবে, তাই জড়িতদের অবৈধ ব্যাবসা ত্যাগ করে বৈধ ব্যবসার সাথে সম্পৃক্ত হওয়ার অহবান জানান তিনি। 

ট্যাগ: bdnewshour24 নাগরপুর