banglanewspaper

শাফিউল কায়েস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থীর চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তিন লাখ টাকা আর্থিক অনুদান দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ খোন্দকার নাসিরউদ্দিন তার কক্ষে শিক্ষক ও কর্মকর্তাদের সাথে নিয়ে অনুদানের চেক হস্তান্তর করেন।

অসুস্থ ইনজামামুল এর পক্ষে উপাচার্যের থেকে চেক গ্রহন করেন সমাজবিজ্ঞান চেয়ারম্যান মোঃ মজনুর রশিদসহ বিভাগের বিভিন্ন শিক্ষার্থীরা।

এসময় বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন আব্দুল কুদ্দুস মিয়া, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুর রহিম খান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর বি কে বালা, প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম, সহকারী অধ্যাপক মাহফুজা আক্তার, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ইনজামামুল হক দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধি ‘লেফ্ট ফোমোরাল হেড ডেসট্রাকসন’ রোগে ভুগছেন। তিনি দীর্ঘদিন ধরে ভারতের খ্রীস্টান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানকার চিকিৎসকরা তাকে অপারেশন করার পরামর্শ দিয়েছেন।

এই চিকিৎসার জন্য তার ৬ লাখ টাকা দরকার। তার দরিদ্র পরিবারের পক্ষ থেকে এত পরিমাণ অর্থ যোগান দেয়া সম্ভব নয়। তাই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তাকে এই অনুদান প্রদান করেন।

ট্যাগ: Banglanewspaper বশেমুবিপ্রবি