banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলা আওয়ামী লীগ এর সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী জননেতা মোতাহার হোসেন এর আমন্ত্রণ এ আগামীকাল রাত ১১টায় লালমনিরহাট জেলার ডালিয়া তিস্তা ব্যরেজ অবসরে আসেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান, তার সাথে সফর সঙ্গী হিসাবে আছেন ইসরাফিল আলম এমপি।

তিনি আজ সকালে পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থল বন্দরে ২য় তম উপদেষ্টা কমিটির বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন,স্থল বন্দরের নানাবিধ সমস্যা নিয়ে বৈঠকে আলোচনা হয়,উক্ত বৈঠকে সভাপতিত্ব করেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগ এর সভাপতি ও লালমনিরহাট ১ আসনের সংসদ ও সাবেক প্রতিমন্ত্রী জননেতা মোতাহার হোসেন এমপি।

বৈঠক শেষে নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন শক্তিশালী প্রতিদন্দী না থাকলে জয়ের মাঝে আনন্দ নেই, তিনি সদ্য গঠিত বিএনপি'র ঐক্যজোটকে স্বাগত জানিয়ে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই। তাদের (বিএনপি) এ ঐক্য যদি পেট্রোল বোমা ও অরাজকতা সৃষ্টির জন্য হয়। তবে বিগত দিনের মত জনগণ এবারও তাদের প্রত্যাখান করবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের উপদেষ্টা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে নৌমন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) অজুহাত দিয়ে পিছিয়ে যাওয়ার ষড়যন্ত্র করবেন না। নির্বাচনে আসুন। বাংলাদেশে নির্বাচন হবে। যারা অাসবেন তাদের নিয়েই নির্বাচন হবে।

বুড়িমারী স্থলবন্দরের উন্নয়ন প্রসঙ্গে নৌমন্ত্রী বলেন, বুড়িমারী স্থলবন্দরের যাত্রী ও পণ্য পরিবহনের সুবিধার জন্য জিরো লাইনের কাছাকাছি আন্তর্জাতিক মানের বাস টার্মিনাল ও ট্রাক টার্মিনাল করা হবে, ব্যাংকের বুথ বসানো হবে।

বুড়িমারী স্থলবন্দর সম্মেলন কক্ষে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে বন্দর উন্নয়ন ও গতিশীলতা আনয়নে উপদেষ্টা কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি লালমনিরহাট ১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, নাটোরের সংসদ সদস্য ইসরাফিল আলম, লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 শক্তিশালী প্রতিদ্বন্দ্বী