banglanewspaper

ফেনী প্রতিনিধি : আওয়ামী লীগকে বাদ দিয়ে জাতীয় ঐক্য হতে পারে না বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বিকালে শহরের কেন্দ্রিয় শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় ঐক্যের নামে আজ যে নাট্য মঞ্চ তৈরী হয়েছে সেখানে দুই হাজার লোকও নেই। জনবিচ্ছন্নি গুটিকয়েক লোক নিয়ে জাতীয় ঐক্য মঞ্চ তৈরী করা হয়েছে। এটা তাদের দু:স্বপ্ন।

মন্ত্রী বলেন, ফেনী বিএনপির ঘাটি হিসেবে পরিচিত ছিলো। কারণ এটা বিএনপি নেত্রী খালেদা জিয়ার এলাকা। মানুষ তার ও তার দলের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। গত ১০ বছরে বিএনপি ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি।ওবায়দুল কাদের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট চেয়ে বলেন, চাঁদেরও কলঙ্ক থাকে। আমাদের যদি কোন দোষ-ত্রুটি থাকে তাহলে ক্ষমা করে দিবেন। আগামী নির্বাচনে আওয়ামীলীগকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য জাহান আরা বেগম, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আক্রাম হোসেন হুমায়ুন, এডভোকেট আক্রামুজ্জামান, খায়রুল বাশার তপন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, আওয়ামীলীগের কেন্দ্রিয় উপকমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা সাইফুদ্দিন নাসির , জহির উদ্দিন মাহমুদ লিপটন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফেনী সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লাহ বিকম, ফেনী পৌর আওয়ামীলীগ সভাপতি আবদুল করিম, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল ও জেলা ছাত্রলীগ সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ।আওয়ামীলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও ফেনী জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শহীদ উদ্দিন খোন্দকারের সঞ্চালনায় জনসভায় সভাপতিমন্ডলীর সদস্য আবদুল মতিন খসরু, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর ছেলে মঈনুল হোসেন চৌধুরী নোপেল, ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম সোহাগ ও সাধারণ সম্পাদক জাকের হোসেনসহ দলটির কেন্দ্রিয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24