banglanewspaper

জবি প্রতিনিধি : ভর্তি পরীক্ষাকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সৌন্দর্য্য বৃদ্ধির লক্ষ্যে ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে ছাত্রলীগ।

রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুরে শাখা ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের নেতৃত্বে নেতা-কর্মীরা এ অভিযানে অংশ নেন।

এ সময় প্রতিটি অনুষদের বিভিন্ন জায়গার আগাছা, ফেস্টুন ও ড্রেনের ময়লাসহ গাছের বর্ধিত ডাল-পালা কেটে পরিষ্কার করেন শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। কয়েক মাসের জমে থাকা ময়লা আবর্জনা পরিস্কার করেন তারা।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল বলেন, আমরা সচেতন হলে ক্যাম্পাসকে সুন্দর করা সহজ হবে। আমরা বাদাম ও আইসক্রিম যাই খাই না কেন, একটু সচেতন হয়ে যদি ময়লা নির্দিষ্ট জায়গায় ফেলি তাহলে ক্যাম্পাস এমনিতেই পরিষ্কার থাকবে। এ সময় তিনি সবাইকে সচেতন হবার জন্য আহ্বান জানান।

জবি ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম বলেন, ২৯ তারিখ থেকে জবির ভর্তি পরীক্ষা শুরু। আমরা বেশ কয়েকবার প্রশাসনকে অবহিত করেছি কিন্তু প্রশাসন কোনো উদ্যোগ গ্রহণ করেনি। আমরা ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে নিজ উদ্যোগে ক্যাম্পাস পরিষ্কার-পরিছন্নতা অভিযানে নেমেছি। এটা ছাত্রলীগের উপহার।

ট্যাগ: bdnewshour24 জবি