banglanewspaper

এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী  হিসেবে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু। 

সোমবার বিকেলে ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী বাজারে গণসংযোগ করেন তিনি। এ সময় তিনি লাহিড়ী বাজারে স্থানীয় জনসাধারণের সঙ্গে হেঁটে হেঁটে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও তিনি জনগণের কাছে আওয়ামী লীগের নানা উন্নয়নের কথা তুলে ধরেন এবং লিফলেট বিতরণ করেন। সেই সাথে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য জনগণের কাছে আহ্বান জানান। 

অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসুর সাবেক সদস্য। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসন থেকে তিনি আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী। 

লাহিড়ী এলাকার শরৎ চন্দ্র বলেন, দীর্ঘদিন ধরে আমাদের এ আসনে সরকারের একজন এমপি রয়েছেন; কিন্তু এলাকায় তেমন উন্নয়ন হয়নি। আমরা জনগণ কি চাই, আমরা চাই এলাকার উন্নয়ন। আর সেটাও যদি না হয়, তাহলে আর কি করার আছে। আগামী নির্বাচনে আমরা এমন একজন প্রার্থী চাই যে বিজয়ী হলে এলাকার উন্নয়ন হবে। 

আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড এবং তাঁর সালাম মানুষের কাছে পৌঁছে দিতে মাঠেঘাটে ঘুরে বেড়াই। এ মুহূর্তে এটাই হচ্ছে আমার বড় কাজ। 

তিনি আরও বলেন, ঠাকুরগাঁও-২ আসনে দল থেকে আমি মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে এ আসনে বিপুল ভোটে বিজয়ী হব।

ট্যাগ: Banglanewspaper ঠাকুরগাঁও-২