banglanewspaper

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পরিচ্ছন্ন ঢাকা কর্মসূচি গিনেজ বুক অফ ওয়ার্ল্ডে স্থান করে নিয়েছে। দেশের অর্জনে আনন্দে উদ্বেল ছাত্রলীগ। মেয়র সাঈদ খোকনের সঙ্গে রঙের খেলায় মেতেছে তারা।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে নগর ভবনে এই ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও মেয়রের এমন রঙ মাখা ছবি ভাইরাল হয়েছে।

এ সময় মেয়র খোকন ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানান। একইসঙ্গে তিনি ঢাকাকে পরিচ্ছন্ন রাখতে নগরবাসীর পাশাপাশি ছাত্রলীগের নেতাকর্মীদেরও যার যার অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।

গত ১৩ এপ্রিল থেকে স্বচ্ছ ঢাকা কর্মসূচি নেন মেয়র খোকন। নববর্ষ আর বঙ্গবন্ধুর জন্মদিন পালনে এই কর্মসূচিতে অংশ নিতে নিবন্ধন করে ১৬ হাজারের বেশি মানুষ। চূড়ান্ত নিরীক্ষা ও নিরপেক্ষ অডিট রিপোর্ট অনুযায়ী সাত হাজার ২১ জন নির্দিষ্ট এক মিনিট সময় সক্রিয়ভাবে গিনেসের সব নীতিমালা পূরণ করে বিশ্ব রেকর্ড গড়ে।

সোমবার এই রেকর্ডের তথ্য ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে জানায় গিনেজ বুক অব ওয়ার্ল্ড কর্তৃপক্ষ। আর পরদিন মেয়রকে স্বাগত জানাতে যায় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

রেকর্ড হওয়ার তথ্য আগেই জানা গিয়েছিল। তবে আনুষ্ঠানিকভাবে জানাতে মঙ্গলবার নগর ভবনে সংবাদ সম্মেলন আয়োজন করেন মেয়র খোকন। আর এরপর নগরভবনে বিভিন্ন থানা ও ওয়ার্ডের কয়েক হাজার নেতাকর্মীসহ জড়ো হন ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ।

পরে তারা মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এবং মেয়র খোকনকে সঙ্গে নিয়ে রঙ ছিটিয়ে আনন্দ উল্লাস করেন।

ট্যাগ: Banglanewspaper ছাত্রলীগ রঙে রাঙা মেয়র খোকন