banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল আরিচা আঞ্চলিক মহাসড়কের বেইলী ব্রিজ ভেঙ্গে বালি ভর্তি ড্রাম ট্রাক খাদে পড়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

জানা যায়, মঙ্গলবার দিবাগত গভীর  রাতে বালি ভর্তি একটি ট্রাক উপজেলা ভালকুটিয়া যাওয়ার পথে টাঙ্গাইল আরিচা আঞ্চলিক মহাসড়কের বারাপুষা বাজার সংলগ্ন উত্তর পাশে খালের উপর নির্মিত বেইলী ব্রিজের উপর উঠলে ব্রিজ ভেঙ্গে ট্রাকটি খাদে (পানিতে) পড়ে যায়। এতে কোন হতাহতের খবর জানা যায়নি।

ব্রিজ ভেঙ্গে পড়ায় টাঙ্গাইল আরিচা আঞ্চলিক মহাসড়কে যানজটের সৃষ্টি হয়ে যান চলাচল বন্ধ হয়ে পথচারীদের যাতায়াতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। দ্রুত ব্রিজটি মেরামত করা না হলে জনজীবন ও যাতায়াত ব্যবস্থা স্থবির হয়ে পরবে।

নাগরপুর ফায়ার সাভিস জানায়, আমরা সেখানে কোন হতাহতের খবর পাইনি। আমাদের ডুবুরি দল খালে নেমে সার্চ করে ড্রাউভার ও হেলপারের পোষাক উদ্ধার করে। 

সড়ক ও জনপদ বিভাগের জেলা নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আমিমুল এসহান বলেন, টাঙ্গাইল আরিচা আঞ্চলিক মহাসড়কে বারাপুষা নামকস্থানে বেইলী ব্রিজ ভেঙ্গে একটি ট্রাক খাদ পরার সংবাদ শুনেছি। স্থানীয় প্রশাসনে সহযোগিতা নিয়ে খাদ থেকে ট্রাকটি উদ্ধার করে অতিদ্রুত ব্রিজটি মেরামত করে যানচলাচলের ব্যবস্থা করা হবে।   

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আসমা শাহীনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, টাঙ্গাইল আরিচা আঞ্চলিক মহাসড়কে বারাপুষা নামকস্থানে খালের উপর নির্মিত ব্রিজ ভেঙ্গে একটি ট্রাক খাদে পড়ার সংবাদ পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্রিজটি অতিদ্রুত মেরামত করার জন্য জেলা নির্বাহী প্রকৌশলীকে তাগিদ দেয়া হয়েছে।

ট্যাগ: bdnewshour24 টাঙ্গাইল নাগরপুর