banglanewspaper

এম.পলাশ শরীফ,মোড়েলগঞ্জ: বাগেরহাটের মোড়েলগঞ্জে দলীয় কোন্দলে দুই আওয়ামী লীগ নেতা নিহত হবার ঘটনায় গভীর দু:খ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন।

খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন তিনি। মঙ্গলবার বেলা পৌনে ২টায় মোবাইল ফোনে তিনি এ কথা জানান।

তিনি বলেন, নিহত আনছার আলী আওয়ামী লীগের একজন নিবেদিত নেতা। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হবে এটা কোন অবস্থাতেই গ্রহনযোগ্য নয়। আমি এ ঘটনার নিন্দা জানাই। 

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ এক বিবৃতিতে এই হত্যাকান্ডের জন্য গভীর দু:খ প্রকাশ করেছেন। তিনি বলেন, বড় দলে গ্রুপিং থাকবে তাই বলে হত্যার রাজনীতি চলতে পারেনা। এই হত্যাকান্ডের দৃস্টান্তমূলক বিচার দাবি করেছেন তিনি। 

এদিকে বাগেরহাট জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় মঙ্গলবার বেলা ১২টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উত্তেজনা বিরাজ করছে দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদ, বাজার ও সেলিমাবাদ কলেজ এলকায়। পরিস্থিতি নিযন্ত্রনে রাখতে অসংখ্য পুলিশ মোতায়েন করা হয়েছে সেখানে।

নিহত আওয়ামী লীগ নেতা আনছার আলী ও শুকুর শেখের জানাজা নামাজ আজ বিকেল ৫টায় অনুষ্ঠিত হবার কথা রয়েছে সেলিমাবাদ কলেজ মাঠে। ওই জানাজায় স্থানীয় সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন ও ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ অংশ গ্রহন করবেন। জানাজায় অংশ গ্রহনের জন্য ইতোমধ্যেই কয়েক হাজার লোক দৈবজ্ঞহাটি এলাকায় জড়ো হয়েছেন।

ট্যাগ: Banglanewspaper খুনিদের বিচা এমপি মোজাম্মেল