banglanewspaper

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি: ফেঞ্চুগঞ্জে ৪র্থ জাতীয় তিনব্যাপী উন্নয়ন মেলার শেষ দিনে মেলা প্রাঙ্গণ জমে উঠেছিল। মেলার স্টলগুলোতে সকাল থেকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ভিড় জমান। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া উন্নয়ন মেলায় ৪৪টি স্টলে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্ষম তুলে ধরা হয়। গতকাল শনিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (অতি:দা:) আব্দুল্লাহ আল মাহমুদ। 

উপজেলা প্রাথমিক শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক শহিদুজ্জামান ছুটুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শ্যামা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা কর্মকার। স্বাগত বক্তব্য রাখেন, ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) খালেদ হাসান চৌধুরী। শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন, মাওলানা কামিল আহমদ। গীতা পাঠ করেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সাথী রাণী দেব।

সভা শেষে মেলায় ১ম স্থান অর্জনকারী স্টল সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম মো: মহি উদ্দীন ও উপজেলা প্রকৌশলী অধিদপ্তর এলজিইডি ইঞ্জিনিয়ার রমাপ্রধক, সাব-ষ্টেন ইঞ্জিনিয়ার ওয়াজিবুর রহমানকে যৌথ সম্মননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এনজিও সূচনার পক্ষ থেকে দুজন দরিদ্র নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়। উপজেলা একটি খামার ও একটি প্রকল্পের পক্ষ থেকে নগদ আর্থিক ঋণ প্রদান করা হয়।

ট্যাগ: bdnewshour24 ফেঞ্চুগঞ্জ