banglanewspaper

কাজী আশিকুল ইসলাম, ছাগলনাইয়া প্রতিনিধি: বর্বরোচিত ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে সন্তুষ্টি প্রকাশ করে ছাগলনাইয়ায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন'র নেতাকর্মীরা।

১০ অক্টোবর বুধবার দুপুরের দিকে রায় ঘোষণা পর  ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামছুউদ্দিন আহমেদ বুলু মজুমদারের নেতৃত্বে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা বিআরডিবির সভাপতি মুজিবুর রহমান মুজিব, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদারসহ উপজেলা ও পৌর আ’লীগ,ছাত্রলীগ,যুবলীগ  এবং অঙ্গসংগঠন'র বিপুল সংখ্যক নেতাকর্মী।

এ রায়ে সন্তোষ প্রকাশ করে তাৎক্ষনিকভাবে পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এম. মোস্তফা ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদারের নেতৃত্বে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর চত্বর থেকে বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে জিরো পয়েন্টে এসে এক সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

এ সময় নেতাকর্মীরা তাদের বক্তব্যে প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশবাসীর প্রত্যাশা ছিল ২১শে আগস্টের গ্রেনেড হামলার মূল হোতা তারেক রহমানের ফাঁসি। কিন্তু তাকে যাবত জীবন কারাদন্ড দেওয়া আমরা হতাশ। তবুও সন্তোষ প্রকাশ করে বলেন, ১৪ বছরের পরে হলেও এ হামলার বিচার হওয়ায় আমরা খুবই আনন্দিত। এ রায়ে আবারো প্রমান হলো যে, দেশে আইনের সু-শাসন প্রতিষ্ঠিত হয়েছে।  এ রায় দ্রুত কার্যকর করার জন্য বক্তারা জোর দাবী জানান।

ট্যাগ: bdnewshour24 ছাগলনাইয়া