banglanewspaper

‘# মি টু’ ঝড়ে উত্তাল বলিউড। বি-টাউনের শক্তিশালী অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে আনা অভিনেত্রী তনুশ্রী দত্তের যৌন হেনস্তার অভিযোগের পর প্রায় প্রতিদিনই কেউ না কেউ এই অভিযোগের মুখে পড়ছেন। এমনকি বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের বিরুদ্ধেও এমন অভিযোগ আনা হয়েছে।

তবে এবার ভারতীয় পরিচালক সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন বলিউড মডেল ও অভিনেত্রী কেট শর্মা।

অভিযোগে কেট বলেন, ‘গেল ৬ আগস্ট সুভাষ ঘাই আমাকে তার বাংলো বাড়িতে যেতে বলেন। যথারীতি সেই বাড়িতে যাই। গিয়ে দেখি সেখানে আরও বেশ কয়েকজন লোক। সবার সামনে পরিচালক আমাকে তার শরীর মালিশ করে দিতে বলেন। বিষয়টি অস্বস্তিকর মনে হলেও আমি তার শরীর মালিশ করি।

এখানেই শেষ নয়। ৭৩ বছর বয়সী সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে করা অভিযোগে ওই অভিনেত্রী আরও বলেন, ‘আমি এক পর্যায়ে হাত ধুতে শৌচাগারে গেলে পরিচালকও আমার পেছন পেছন যান। এবং আমাকে জোর করে জড়িয়ে ধরে চুম্বন করতে থাকে। আমি বাধা দিতে গেলে তিনি আমাকে হুমকি দেন, তার সঙ্গে রাত না কাটালে আমাকে তিনি তার ছবিতে সুযোগ দেবেন না।’

তবে কেটের অভিযোগ অস্বীকার করে সুভাষ ঘাই এক টুইটে লিখেছেন, ‘আমি নিজেও মহিলাদের সম্মান করি। আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা হলে আমার খারাপ লাগবেই। আমি আইনজীবীদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলছি।’

ট্যাগ: bdnewshour24 পরিচালক