banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: দুর্গোৎসবের ষষ্ঠীতে হিন্দু ধর্মালম্বীদের মাঝে আর্থিক অনুদান দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য শেখ আমিনুর রহমান হিমু।

সোমবার (১৫ অক্টোবর) রাতে নড়াইল ও লোহাগড়া উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে আর্থিক অনুদান দেন তিনি। নড়াইল টাউন কালিবাড়ি পূজামন্ডপ, চরেরঘাট পূজামন্ডপ, বাঁধাঘাট পূজামন্ডপ, শীতলাতলা, রূপগঞ্জ মুচিপোল পূজামন্ডপসহ নড়াইল ও লোহাগড়ার বিভিন্ন পূজামন্ডপ গিয়ে হিন্দু ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন আমিনুর রহমান হিমু।

এছাড়া জেলা পূজা উদ্যাপন পরিষদের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। এ  সময় উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার কুন্ডু, বিজন সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সহসম্পাদক বাবুল কুমার সাহা, অমিত সাহা রাজা, সুজিত সাহা প্রমুখ।  

নড়াইল-২ আসনে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী শেখ আমিনুর রহমান হিমু বলেন, আনন্দ-উৎসবের মধ্য দিয়ে নড়াইলে দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতি মেলবন্ধন রয়েছে নড়াইলে। 

জানা যায়, ইতোমধ্যে ব্যক্তিগত ভাবে নড়াইলে ব্যাপক উন্নয়ন করেছেন হিমু। স্বপ্ন দেখেন উন্নত ও সমৃদ্ধশালী নড়াইল গড়ে তোলার। সেই লক্ষ্যে শিক্ষা, মানবসেবা, প্রতিবন্ধীদের উন্নয়ন, ‘ক্লিন নড়াইল, গ্রিন নড়াইল’, স্বাস্থ্যসেবাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ক্ষেত্রে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন তিনি।

ভবিষ্যতে নড়াইলে একটি মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এবং বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা আছে তার। এদিকে, ব্যক্তিগত ভাবে উন্নয়নের পাশাপাশি ‘জনপ্রতিনিধি’ হয়েও উন্নয়ন করতে চান হিমু।

এ লক্ষ্যে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন পেতে অবিচল রয়েছেন তিনি। মনোনয়ন পেলে বিজয়ী হবেন বলেও আশাবাদ ব্যক্ত করেছেন।

হিমু নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষের সঙ্গে মতবিনিময়, গণসংযোগ এবং দলীয় কর্মসূচীগুলো পালন করে যাচ্ছেন। তৃণমূল নেতা-কর্মীদের খোঁজখবর রাখার পাশাপশি কেন্দ্রীয় ভাবেও ভূমিকা রাখছেন তিনি। পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে এলাকায় সুনাম রয়েছে হিমুর।

নড়াইলের লোহাগড়া উপজেলার ঈশানগাতি গ্রামের সন্তান হিমু ব্যবসার পাশাপাশি রাজনীতিবিদ, সমাজসেবক ও শিক্ষানুরাগী হিসেবে জেলায় ব্যাপক পরিচিত।

ট্যাগ: bdnewshour24 নড়াইল