banglanewspaper

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পুটখালী সড়কের চারা বটতলা নামক স্থান থেকে শনিবার সকালে উদ্ধারকৃত গুলিবিদ্ধ লাশের পরিচয় মিলেছে। তার নাম আবু বক্কার ওরফে বাক্কা (৪০)। নিহত বাক্কা বেনাপোলের দিঘিরপাড় গ্রামের নুর ইসলামের ছেলে। সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয় কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় বেনাপোল পুটখালী সড়কের চারা বটতলা নামক স্থানে গুলিবিদ্ধ অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ এসে সেখান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার ডান চোখে ও বাম কানের নিচে গুলির দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে মাদক ব্যবসার জের ধরে তাকে গুলি করে হত্যার পর পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ আবু সালেহ মাসুদ করিম জানান, এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি যে, বেনাপোল পুটখালী সড়কের চারা বটতলা নামক স্থানে এক যুবকের লাশ পড়ে আছে। পরে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

থানায় লাশ দেখতে এসে একজন তার পরিচয় সনাক্ত করে। সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার নামে থানায় একাধিক মামলা রয়েছে। পরে গুলিবিদ্ধ বাক্কার লাশটি ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগ: bdnewshour24 বেনাপোল