banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: গাজীপুর মহানগরীর পূবাইল এলাকায় নিজ বাড়ির নির্মানাধীন ভবনের একটি কক্ষ থেকে ইমতিয়াজ উদ্দিন (২১) নামের এক পলিটেকনিক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সকালে মহানগরীর পূবাইলের হারবাইদ এলাকায় নিজ বাড়ির একটি কক্ষ থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। নিহত ইমতিয়াজ মহানগরীর পূবাইল থানা এলাকার মৃত সামসুদ্দিনের ছেলে এবং সে ঢাকার একটি পলিটেকনিক্যাল কলেজের ছাত্র ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় কাউন্সিলর মো. আ. সালাম জানান, গতকাল শুক্রবার রাতে ইমতিয়াজ তাদের নির্মাণাধীন ভবনের মালামাল পাহারা দিতে ওই ভবনের একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। শনিবার সকালে তার মা ওই ভবনের দেয়ালে পানি দিতে যান। এ সময় ইমতিয়াজকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন এবং পুলিশে খবর দেন।

পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) দিদার আলম জানান, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোনও এক সময় দুর্বৃত্তরা ইমতিয়াজকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহতের চোঁখের নিচে, নাক ও টৌঁটের নিচে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ট্যাগ: bdnewshour24 গাজীপুর