banglanewspaper

নরসিংদী: বিয়ের পিঁড়িতে বসেছেন অনলাইন সংবাদমাধ্যম ভয়েসবিডি২৪ডটকমের সম্পাদক এবং প্রকাশক কাজী শরীফুল ইসলাম শাকিল। কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার কালিকা প্রসাদ চকবাজার গ্রামে তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

ব্যস্ততার জন্য তিনি ঢাকা থেকে হেলিকপ্টার যোগে বেলা সাড়ে ৩টায় বিয়ের অনুষ্ঠানে যোগ দেন। বুধবার বিকেল ৪টায় তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শাকিলের স্ত্রী মোছা. চাঁদনী আক্তার স্থানীয় ব্যবসায়ী মো. সজল মিয়া এবং মোছা. অঞ্জনা বেগমের একমাত্র কন্যা। চাঁদনী বিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী, পাশাপাশি পৈত্রিক ব্যবসা দেখাশোনা করছেন। বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর কাজী শরিফুল ইসলাম হেলিকপ্টারে করে নিজ গ্রাম নরসিংদী জেলার মনোহরদী থানার হাফিজপুর উচ্চ বিদ্যালয় মাঠে স্ত্রীকে নিয়ে অবতরণ করেন। এসময় হাজার হাজার উৎসাহী জনতা হাত নেড়ে নব দম্পত্তিকে স্বাগত জানায়।

প্রসঙ্গত, ভয়েসবিডি২৪ডটকমের সম্পাদক কাজী শরিফুল ইসলাম মনোহরদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মরহুম কাজী নজরুল ইসলাম এবং হাফিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মরহুম মোছা. কাজী সেলিনা বেগমের কনিষ্ঠ পুত্র। বর্তমানে শাকিল হাফিজপুর উচ্চ বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য।

উল্লেখ্য, শাকিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিক্টিমোলজি অ্যান্ড রেস্ট্রোরেক্টিভ জাস্টিচ বিভাগে স্নাতকোত্তর বিভাগের একজন শিক্ষার্থী। শিক্ষাজীবনে তিনি আইন বিষয়ে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর এবং বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট (পিআইবি) থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

ট্যাগ: bdnewshour24 বর হেলিকপ্টার