banglanewspaper

১৫-২০ দিন পরেই নির্বাচনের তফসিল ঘোষণা হবে। তাই খুব অল্প কয়েকদিনের মধ্যেই মন্ত্রিসভার আকার ছোট হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২১ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিস্থ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কার্যকর ট্রাফিক ব্যবস্থাপনা: দেশের সার্বিক উন্নয়নের অনুঘটক’ শীর্ষক গোল টেবিল বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি  এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব ভুলে গেছে, নির্বাচন কমিশনার পাঁচ সদস্য বিশিষ্ট। প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে আরও চারজন কমিশনার আছেন। একজন কমিশনার যদি কোন ইস্যুতে ভিন্নমত পোষণ করে, অথবা নোট অব ডিসেন্ট দেন; এটা গণতন্ত্র। সেখানে অভ্যন্তরীণ গণতন্ত্র (ইন্টার্নাল ডেমোক্রেসি) কাজ করছে- আমরা সেটাই মনে করব। এটা নিয়ে তিনি (মির্জা ফখরুল ইসলাম) যে বিভক্তির অভিযোগ করেছেন; এটা হাস্যকর।’

জাতীয় ঐক্যফ্রন্ট সমাবেশের অনুমতির ইঙ্গিত পেয়েও ‘নাটক’ করছে বলে মন্তব্য করে তিনি বলেন,‘দেখুন, অনুমতি নিয়ে নাটক করা এটা তাদের পুরানো অভ্যাস। সোহরাওয়ার্দীতে সমাবেশ করেছে। কিন্তু অনুমতি নিয়ে তারা (বিএনপি) নাটক করতে দ্বিধা করেনি। এখন বলছি, নাটক করা তাদের পুরানো অভ্যাস।

ট্যাগ: bdnewshour24 ওবায়দুল কাদের