banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: বিএনপির দূস্য, খুনী ও সন্ত্রাসীদের পূর্নাবাসনের নেতৃত্ব ও নষ্ট রাজনীতির নব্য কান্ডারি হিসেবে ড. কামাল ঐক্যফ্রন্ট গঠন করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সাভার বাজার বাসস্ট্যান্ড ও আশুলিয়ার পলাশবাড়ি আমার স্কুল প্রাঙ্গণে সাভার পৌর আওয়ামী লীগ ও সাভার উপজেলা আওয়ামী লীগের পৃথক পৃথক গণসংযোগে মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী, ইউপি, পৌরসভা ও উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ক্ষমা করলেও, সাংসদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হলে ক্ষমা করা হবে না বলে হুশিয়ারি দেন। তিনি আরও বলেন, আওয়ামীলীগের কিছু ভুল থাকতে পারে, তবে তা নগন্য।কিন্তু বিএনপির পুরোটাই অপকর্ম।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহম্মেদ এর সভাপতিতে অনুষ্ঠিত পথ সভায় এ সময় সাবেক পররাষ্ট্র মন্ত্রী দীপু মনি, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলাম রাজীব, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ আব্দুল গনি।

এর আগে মন্ত্রীর আগমন উপলক্ষে সাভার পৌরসভা ও সাভার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং একাদশ সংসদ নির্বাচনে সাভারের আওয়ামী দলীয় মনোনায়ন প্রত্যাশীরা সমর্থকদের পক্ষে বেনার ফেস্টুন খন্ড খন্ড মিছিল নিয়ে সভা প্রাঙ্গনে উপস্থিত হলে পুরো এলাকা বিশাল জনসভায় পরিনত হয়।

ট্যাগ: bdnewshour24 নষ্ট রাজনীতি ড. কামাল ওবায়দুল কাদের