banglanewspaper

ওয়ালটন বাজারে ছাড়লো দেশে তৈরি সাশ্রয়ী মূল্যের বড় পর্দার নতুন ফিচার ফোন। ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ফোনটির মডেল ‘ওলভিও এমএল ১৪’। এই ফোনে ব্যবহৃত হয়েছে ২.৪ ইঞ্চির উজ্জ্বল রেজ্যুলেশনের বড় পর্দা। ফলে ছবি কিংবা ভিডিও দেখা এবং ইন্টারনেট ব্রাউজিং হবে আরো প্রাণবন্ত ও আনন্দময়। এছাড়াও, ১৪০০ মিলি-অ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি থাকায় দীর্ঘক্ষণ পাওয়ার ব্যাকআপ পাওয়া যাবে।  

সবার নাগালের মধ্যে থাকা ফোনটির দাম মাত্র ১০০০ টাকা। দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড এবং রিটেইল আউটলেটে এটি পাওয়া যাচ্ছে। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে। 

ওয়ালটন সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, দেশের বেশিরভাগ মানুষ এখনো ফিচার ফোন ব্যবহার করেন। তাই যারা দীর্ঘক্ষণ কথা বলার পাশাপাশি সাশ্রয়ী মূল্যের ফোনে ভিডিও দেখা, ফেসবুক কিংবা ইন্টারনেট ব্রাউজিং করতে চান, তাদের জন্য উপযুক্ত হবে ‘ওলভিও এমএল ১৪’।
গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে ডুয়াল সিমের ফোনটি ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে। ব্যবহারকারীর স্মরণীয় সব মুহূর্ত ধরে রাখতে এতে আছে ডিজিটাল ক্যামেরা।

জিপিআরএস সমৃদ্ধ ইন্টারনেট ব্যবহারের সুবিধার ফোনটিতে রয়েছে বিল্ট-ইন ফেসবুক। ছবি, ভিডিও বা ফাইল আদান-প্রদানের জন্য আছে ব্লুটুথ। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে কি-প্যাড ও টর্চলাইট। বিরক্তিকর ও অনাকাক্সিক্ষত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে রয়েছে ব্লাকলিস্ট ও হোয়াইট লিস্টের সুবিধা। রাতের আঁধারে নিরাপদে চলার জন্য রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ।

ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার। রয়েছে রেকর্ডিং সুবিধাসহ ওয়্যারলেস এফএম রেডিও, সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা। 

ওয়ালটন সূত্রে জানা গেছে, দেশে তৈরি এই ফোনে ক্রেতারা পাবেন বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। ফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি দেখা দিলে এটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হবে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়া, এক বছরের রেগুলার ওয়ারেন্টি থাকছে।

ট্যাগ: bdnewshour24 ওয়ালটন