banglanewspaper

সিডনিতে শনিবার গ্রেড ক্রিকেট ম্যাচে ব্যাট করার সময় স্লেজিংয়ের শিকার হয়ে মাঠ ছাড়েন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। অবশ্য পরে তিনি আবার মাঠে নামেন। প্রথমে রাগ করে তিনি যখন মাঠ ছেড়েছিলেন তার রান ছিল ৩৫। কিন্তু পরে প্রতিপক্ষ দল তাকে আবার মাঠে নামার অনুরোধ করে। ওয়ার্নার মাঠে নামেন এবং ১৫৭ রানের দারুণ একটি ইনিংস খেলেন।

ডেভিড ওয়ার্নার ব্যাট করতে নামেন র‌্যান্ডউইক-পিটারশেমের হয়ে। আজ ছিল তার ৩২তম জন্মদিন। ওয়ার্নারদের প্রতিপক্ষ দল ওয়েস্টার্ন সাবার্ব। ইনিংসের মাঝেই প্রতিপক্ষ দলের জ্যাসন হিউজ কর্তৃক স্লেজিংয়ে শিকার হন ওয়ার্নার। এরপর ওয়ার্নার ফিল্ড আম্পায়ারদের বলেন, তিনি আর ব্যাট করতে চান না। এই বলে তিনি মাঠ ছাড়েন। গণমাধ্যমে খবরে বলা হচ্ছে, জ্যাসন হিউজ ওয়ার্নারকে লক্ষ্য করে বলেছিলেন ‘ডিসগ্রেস’ বা ‘কলঙ্ক’।

জ্যাসন হিউজ হচ্ছেন ফিলিপ হিউজের বড় ভাই। ২০১৪ সালে শেফিল্ড শিল্ডের একটি ম্যাচে ব্যাট করার সময় ঘাড়ে বল লেগেছিল ফিলিপ হিউজের। পরে তাকে হাসপাতালে নেয়া হয়। কিন্তু ফিলিপ হিউজ আর সুস্থ হয়ে ওঠেননি। তিনি মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসরে সিলেট সিক্সার্সের হয়ে খেলতে দেখা যাবে ডেভিড ওয়ার্নারকে। এবারই প্রথমবারের মতো বিপিএলে খেলতে যাচ্ছেন ওয়ার্নার। বর্তমানে নিষেধাজ্ঞার কারণে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ না খেললেও অস্ট্রেলিয়ার আঞ্চলিক ক্রিকেট ও বিভিন্ন দেশের ফ্রাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্টে অংশ নিচ্চেন ডেভিড ওয়ার্নার।

ট্যাগ: স্লেজিং