banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: অবশেষে ঝালমুড়ি বিক্রির জন্য গাড়ি ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যপদ পেয়েছেন গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের পটকা গ্রামের সেই ঝালমুড়ি ওয়ালা লালে।  

বৃহস্পতিবার সন্ধ্যায় শতাধিক নেতাকর্মীসহ বিএনপির কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু ও শ্রীপুর থানা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান খান টিটু তাকে এ গাড়ি উপহার দেন। গাড়ি পেয়ে ভীষণ খুশি লালে। 

এর আগে গত ১১অক্টোবর বিডিনিউজ আওয়ার ২৪-এ “শ্রীপুরে লালের ঝালে জীবনুদ্ধ”- শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সে সংবাদ দেখে তার প্রতি মানবিক দিকে এগিয়ে আসেন বিএনপির কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু। তিনি ও শ্রীপুর থানা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান খান টিটুকে গাড়ি ব্যবস্থা করা নির্দেশনা দেন। পরে তার বাড়িতে গিয়ে আনুষ্ঠানিকভাবে এ গাড়িটি তার হাতে তুলে দেন তারা। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোসিংগা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ নাসির উদ্দিন মোড়ল,গোসিংগা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ফেরদৌস আহমেদ বাবুল, গোসিংগা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সাব্বির আলম সরকার খোকন, উপজেলা ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম মোল্লা, জেলা যুবদলের  সহ-সভাপতি বিল্লাল হোসেন, গোসিংগা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি আক্তার হোসেন আকন্দ, গাজীপুর জেলা যুবদলের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মহিদুর রহমান খান সজিব, যুবদল নেতা জুয়েল আকন্দ, হুমায়ুন কবির, ছাত্রদল নেতা রাসেল সরকার, রানা প্রতাপ, ইসমাঈল হোসেন প্রধান, রাকিব মোড়ল, মামুন খান প্রমূখ।

এ ব্যাপারে বিএনপির কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম বাচ্চু বলেন, লালের এ বয়সেও ভিক্ষা না করে কাজ করে জীবিকা নির্বাহের জন্য তার প্রতি আমরা কতৃজ্ঞতা জানাই। অনেক বয়স হওয়ার পরেও বয়স্ক ভাতার কার্ড পায়নি বলেও দুঃখ প্রকাশ করেন তিনি। বয়স বিবেচনায় তার জন্য কোন সরকারী সুবিধা দেয়ারও দাবি জানানো হয়। 

এছাড়াও একটি বাড়ি একটি খামার প্রকল্প হতে লালকে সদস্য হিসেবে গ্রহণ করা হয়। একটি বাড়ী একটি খামার প্রকল্পের মাঠ সহকারী নুসরাত জাহান তার বাড়িতে গিয়ে এ কার্ড পৌঁছে দেন। 

একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সৈয়দ ইকবাল করিম জানান, এখন তাকে সদস্যভুক্তি করা হয়েছে। পরর্তীতে অন্যান্য সকল সুবিধে প্রদান করা হবে।

ভিডিওঃ

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর গাজীপুর