banglanewspaper

কাজী আশরাফ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ায় স্কুল শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে অভিযুক্তকে পুলিশ এখনও আটক করতে পারে নাই।

এলাকাবাসী ও এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার কুন্দশী গ্রামের শরিয়ত বিশ্বাস ওরফে বাবুর মেয়ে ও লোহাগড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষান্নাতুল ফেরদৌসী(জুথি) স্কুলে আসা যাওয়ার পথে একই গ্রামের খলিল শেখের ছেলে হৃদয় শেখ উত্ত্যক্ত করাসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল।

জুথি ওই বখাটে কর্তৃক উত্ত্যক্তের ঘটনাটি তার অভিভাবকসহ পরিবারের সদস্যদের জানালে অভিভাবকরা অভিযুক্ত হৃদয় শেখের পিতা খলিল শেখ ও মাতা হাসি বেগমকে জানায়। এর পরেও হৃদয় শেখ জুথিকে স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতে থাকে।

এর জের ধরে ৩১ অক্টোবর বিকালে জুথি তার চাচা জাকির হোসেনের বাড়ি যাওয়ার পথে কুন্দশী কাওসার মিয়া বাড়ির নিকট পৌঁছালে হৃদয় শেখের নেতৃত্বে তার সহযোগীরা পরস্পর যোগসাজগে জুথিকে অস্ত্রের ভয় দেখিয়ে মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় জুথির মা জেসমিন বেগম বাদী হয়ে গত রোববার (৪ অক্টোবর) রাতে লোহাগড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৫, তাং-০৪/১১/২০১৮ইং।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা অনিল মুখার্জি  বলেন, ভিকটিমকে উদ্ধার এবং অভিযুক্তদের আটকের জোর চেষ্টা চলছে। 

ট্যাগ: bdnewshour24 লোহাগড়া