banglanewspaper

কুবি করেসপন্ডেন্ট: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত নোয়াখালী জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদ’র ১ম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে মো. আমজাদ হোসেন (অর্থনীতি বিভাগ, ৮ম ব্যাচ) কে সভাপতি এবং কামরুল হাসান শাওন (ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ, ৮ম ব্যাচ) কে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটির উপদেষ্টা কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান রাজু ও আইন বিভাগের প্রভাষক মো. আবু বকর ছিদ্দিক এবং আহবায়ক রনি মজুমদার ২৩ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম পলাশ (নৃবিজ্ঞান বিভাগ, ৮ম ব্যাচ), মো. শামসুর রাহমান সায়মন (লোক প্রশাসন বিভাগ, ৮ম ব্যাচ) এবং মো. সাইফুল ইসলাম (গণিত বিভাগ, ৯ম ব্যাচ), যুগ্ম-সাধারণ সম্পাদক মুনতাসির আল মামুন (ইংরেজী বিভাগ, ১০ম ব্যাচ), মহিবুল হক রাইম (আইন বিভাগ, ১০ম ব্যচ) এবং কামরুল হাসান (গণিত বিভাগ, ১০ম ব্যাচ), সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ মিলন  (লোক প্রশাসন বিভাগ, ৯ম ব্যাচ), অর্থ সম্পাদক সুপ্রিয় সেন (ফার্মাসি বিভাগ, ৯ম ব্যাচ), প্রচার সম্পাদক সাজ্জাদুল ইসলাম তানিম (আইন বিভাগ, ১০ম ব্যাচ), সহ-প্রচার সম্পাদক শাহাদাত বিপ্লব (লোক প্রশাসন বিভাগ, ১০ম ব্যাচ), দপ্তর সম্পাদক মাহের রাহাত (গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, ১০ম ব্যাচ), উপ-দপ্তর সম্পাদক মো. কামাল চৌধুরী (পদার্থ বিজ্ঞান বিভাগ, ১০ম ব্যাচ), ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মঞ্জুর ইসলাম (বাংলা বিভাগ, ১১তম ব্যাচ), সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক অর্পিতা সাহা

(তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, ১২ তম ব্যাচ)।
এছাড়া কমিটির কার্যকরি সদস্যরা হলেন মো. রাসেল খান (লোক প্রশাসন বিভাগ, ১২তম ব্যাচ), মাসুম বিল্লাহ হাবিব (অর্থনীতি বিভাগ, ১২তম ব্যাচ), আহমেদ ইউসুফ (লোক প্রশাসন বিভাগ, ১২তম ব্যাচ), শিমু মজুমদার (নৃবিজ্ঞান বিভাগ, ১২তম ব্যাচ), মাহবুবুর রহমান (লোক প্রশাসন বিভাগ, ১২তম ব্যাচ), মো. সজীব উদ্দিন (নৃবিজ্ঞান বিভাগ, ১২তম ব্যাচ) এবং মো. হান্নান রহিম (গণিত বিভাগ, ১২তম ব্যাচ)।
 

ট্যাগ: bdnewshour24 কুবি