banglanewspaper

ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মো. সাদেক খানের সমর্থকদের সঙ্গে তার সমর্থকদের সংঘর্ষের ঘটনাকে ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

সংবাদমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করে শনিবার তিনি এই ‘ভিত্তিহীন’ সংবাদ সংশোধনেরও আহ্বান জানান।

শনিবার সকালে মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়ের সামনে এ সংঘর্ষ হয়। নিহতরা হলেন, পথচারী সুজন (১৮) ও আরিফ (১৫)।

নানকের ভাষ্যে, ‘জাহাঙ্গীর কবির নানক এবং সাদেক খান সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ২ জনের মৃত্যু— এ সংক্রান্ত নিউজ ভিত্তিহীন। ঘটনাটি মূলত সাদেক খানের সমর্থকদের মিছিলে বিশৃঙ্খলা থেকে সৃষ্ট।’

তিনি দাবি করেন, ‘সাদেক খানের মিছিলে আনা পিকআপের নিচে চাপা পড়ে তার দুই সমর্থক নিহত হয়েছেন। কিন্তু, সেটিকে সকাল থেকে বিভিন্ন সংবাদমাধ্যমে নানক ও সাদেক খানের দু’গ্রুপের সংঘর্ষ হিসেবে দেখানো/প্রচার হচ্ছে, যা আমার জন্য বিব্রতকর।’

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘কিছুক্ষণ আগে পুলিশের পক্ষ থেকেও জানানো হয়েছে, এ দুর্ঘনায় মৃত্যুর কারণ রাজনৈতিক কিনা তা খতিয়ে দেখা হবে।’অসহায়ত্ব প্রকাশ করে তিনি সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষের কাছে ভুল সংবাদ সংশোধন করার অনুরোধ করেন।

নানক দাবি করেন, ‘ঘটনাস্থলে শনিবার তার কর্মী-সমর্থকদের কোনো মিছিলই ছিল না। ফলে কারও সঙ্গে সংঘর্ষের প্রশ্নই আসে না।’

উল্লেখ্য, মনোনয়ন নিতে যাওয়ার সময় রাজধানীর মোহাম্মদপুরে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাদেক খানের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষের মধ্যে পড়ে দুই যুবক নিহত হন।

ট্যাগ: bdnewshour24 সাদেক খান