banglanewspaper

আগামী ২৩ ডিসেম্বর ( রবিবার) অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচনের জন্য আওয়ামী লীগ থেকে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত বদলেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। 

শাকিব বলেন, ‘স‌ত্যি কথা বল‌তে কী, ভক্ত‌দের ম‌নোক্ষুণ্ণ হওয়ার বিষয়‌টি অনুধাবণ ক‌রে আমারও ম‌নে হ‌য়ে‌ছে, সি‌নেমা ছে‌ড়ে এখনই আমার অন্য কিছু নি‌য়ে ব্যস্ত হওয়া ঠিক হ‌চ্ছে না।  সি‌নেমায় থে‌কেও দে‌শের সেবা করা সম্ভব। তাই ঘ‌নিষ্ঠ‌দের স‌ঙ্গে আলোচনা ক‌রেই নির্বাচ‌নে অংশ না নেওয়ার ব্যাপা‌রে সিদ্ধান্ত নিলাম।’

ভ‌বিষ্যতে আবারও সিদ্ধান্ত বদল হ‌বে কি না এ ব্যাপা‌রে জান‌তে চাই‌লে তিনি ব‌লেন, ‘আপাতত সম্ভাবনা নেই।  ত‌বে ভ‌বিষ্যৎ কেবল আল্লাহ জা‌নেন।’

এর আগে সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হওয়ার কথা জানিয়েছেন শাকিব খান। শ‌নিবার ( ১০ নভেম্বর) সন্ধ্যায় তি‌নি নি‌জেই জানিয়েছিলেন, রবিবার (১১ নভেম্বর) আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম কিনবেন এবং ওইদিনই জমা দে‌বেন। 

তিনি গাজীপুরের একটি আসন থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নি‌য়ে‌ছি‌লেন। ত‌বে পাশাপা‌শি শাকিব এটাও জা‌নি‌য়ে‌ছিলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপ‌তি শেখ হা‌সিনার গ্রীন সিগন্যাল পে‌লে ত‌বেই নির্বাচ‌নে অংশ নে‌বেন তি‌নি।

উল্লেখ্য, শুক্রবার (৯ নভেম্বর) মনোনয়ন ফরম বিক্রি শুরু হয় আওয়ামী লীগ অফিসে। এবার আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম নির্ধারণ করা হয়েছে ৩০ হাজার টাকা। গতবার ২৫ হাজার টাকায় বিক্রি করা হয়েছিল আওয়ামী লীগের মনোনয়ন ফরম। সেবার ফরম বিক্রি থেকে আওয়ামী লীগের তহবিলে জমা পড়ে প্রায় সাড়ে সাত কোটি টাকা।

ট্যাগ: bdnewshour24 শাকিব খান