banglanewspaper

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন নুসরাত ফারিয়া। ছবির নাম শাহেনশাহ। শামীম আহমেদ রনির পরিচালনায় ছবির শুটিং শুরু হয়েছে বেশ কদিন হলো।
ছবিতে নুসরাত ফারিয়া ও শাকিব খান ছাড়াও আছেন নতুন নায়িকা রোদেলা জান্নাত। শাকিব খান ও রোদেলা জান্নাতের দৃশ্যধারণ দিয়েই শুরু হয়েছিল শাহেনশাহ ছবির শুটিং। বাকি ছিলেন কেবল নুসরাত ফারিয়া। তিনিও ছবির শুটিংয়ে অংশ নিলেন সম্প্রতি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে নুসরাত ফারিয়ার শুটিংয়ের কিছু স্থিরচিত্র। সেই ছবি দেখে ধারণা করা হচ্ছে যে গানের দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

কিন্তু না। পরিচালক শামীম আহমেদ রনি জানালেন, ছবিটি কোনো গানের দৃশ্যের নয়। গল্পের কারণে সাধারণ দৃশ্যই খুব জাকজমকভাবে নেয়া হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে কালো লেহেঙ্গায় সুন্দরী ফারিয়া দাঁড়িয়ে আছেন। আর তার পেছনে কিছু লোক রং ছিটাচ্ছে।

এফডিসিতে ফারিয়ার শুটিং শুরু হয়েছে বেশ অনেকদিন হলো। ছবির পুরো শুটিং শেষ করতে সময় লাগবে ডিসেম্বর পর্যন্ত। এফডিসি, ঢাকা ও ঢাকার বাইরে হবে শুটিং। সবখানেই শুটিংয়ে অংশ নেবেন ফারিয়া। সঙ্গে থাকবেন শাকিব খান।

এর আগেও শাহেনশাহ ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন নুসরাত ফারিয়া ও শাকিব খান। সেটা ছিল দেশের বাইরে। তবে দেশে শুটিং শুরু হওয়ার পর এই প্রথম কাজে যোগ দিলেন ফারিয়া।
 

ট্যাগ: bdnewshour24 নুসরাত ফারিয়া