banglanewspaper

বাংলা নাটকের অন্যতম সেরা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। একের পর এক হিট নাটক দিয়ে দর্শকদের মন জয় করেছেন। চরিত্রের প্রয়োজনে যেকোনো রূপ নিয়ে তার কোনা আপত্তি নেই।

এবার নার্সের চরিত্রে দেখা যাবে তাকে। স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে হাসপাতালের সেবিকা চরিত্রে দেখা যাবে এই সুদর্শনীকে। চলচ্চিত্রটির নাম ‘নি:শ্বাস’।

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। গল্পে দেখা যাবে, সানভি বাবা মায়ের সঙ্গে অষ্ট্রেলিয়ায় মাইগ্রেশন করেছে সাত বছর আগে। ছোটবেলা থেকেই সে গান করে। তার একটি ব্যন্ডদলও আছে। সম্প্রতি বেশ কয়েকটি কনসার্টের কাজে কিছুদিনের জন্য বাংলাদেশে আসেন তিনি।

অন্যদিকে লাবণ্য একটি বেসরকারি হাসপাতালের নার্স। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে। একদিন রাতে রেকডিং শেষ করে বাড়ি ফেরার পথে এক্সিডেন্ট করে সানভি। তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানেই পরিচয় হয় লাবণ্যর সঙ্গে।

সানভি লাবণ্যকে বাসায় গিয়ে পরিচর্চা করতে বলে। হাসপাতাল কর্তৃপক্ষকে অনেক বুঝিয়ে রাজি করায় সে। একটা সময় সানভির সঙ্গে লাবণ্যর ভালো বন্ধুত্ব তৈরি হয়। এক সময় তার বাসা থেকে বিদায় হয় লাবণ্য ।

আলফা আই মিডিযা প্রডাকশন ব্যানারে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সানভির ভূমিকায় অভিনয় করেছেন তাহসান আর লাবণ্যর ভুমিকায় আছেন মেহজাবীন চৌধুরী। শাহরিয়ার শাকিল প্রযোজিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আগামী ১৭ নভেম্বর অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালসে দেখা যাবে।

এর আগে ফুটপাতে ভাত বিক্রেতার চরিত্রে একটি নাটকে অভিনয় করেছেন মেহজাবীন।

ট্যাগ: bdnewshour24 মেহজাবীন