banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচন এর দিন যতই ঘনিয়ে আসছে গ্রামগঞ্জে নির্বাচনী আলোচনা সমালোচনা ততই গভীর হচ্ছে। কে পাচ্ছে ক্ষমতাশীল আওয়ামীলীগের মনোনয়ন কে পাচ্ছে মহাজোটের মনোনয়ন কে পাচ্ছে বিরোধী দলের মনোনয়ন।

সকল প্রকার জল্পনার অবসান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ নির্বাচন মনোনয়ন কমিটির বৈঠক থেকে বেশ কিছু আসনের প্রার্থী চুড়ান্ত করে ঘোষনা করেছে।

লালমনিরহাট জেলার ৩ টি আসনের মধ্যে ২টি আসনের প্রার্থী চূড়ান্ত করে ঘোষণা করেছে আওয়ামীলীগ নির্বাচনী মনোনয়ন কমিটি।

লালমনিরহাট-২ আসনে নৌকার চুড়ান্ত প্রার্থী হিসাবে বর্তমান সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এর নাম চুড়ান্ত করেছেন বলে জানিয়েছেন আওয়ামীলীগের নির্বাচনী মনোনয়ন বোর্ডের দায়ীত্বে থাকা সদস্যরা।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ কে লালমনিরহাট-২ আসনে নৌকার চুড়ান্ত প্রার্থী হিসাবে ঘোষণা করায় কালীগঞ্জ আদিতমারী উপজেলাবাসীর মধ্যে আগাম জয়ের বাতাস বইছে বলে অনেকে অভিমত ব্যক্ত করেছেন।আওয়ামীলীগ নেতৃবৃন্দের মধ্যে উতসব মুখর পরিবেশ বিরাজ করছে,আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীগন সাধারন জনসাধারণের মাঝে মিষ্টি বিতরন করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করতেছেন।

এ বিষয়ে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবজ্জামান আহমেদ জানান,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা লালমনিরহাট-২ আসনে নুরুজ্জামান আহমেদ কে নৌকার মাঝি ঘোষণাকরায় কালীগঞ্জ আদিতমারী বাসী তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ৩০ তারিখের নির্বাচনে কালীগঞ্জ আদিতমারী বাসী নৌকা মার্কায় ভোট দিয়ে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবে বলে তিনি আশা করেন।

ট্যাগ: bdnewshour24 লালমনিরহাট